ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
ঈদে সহকারীদের নিয়ে রাজের ছয় নাটকের সিরিজ
Reporter Name

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত বিপুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’। ১৮২ পর্বে গিয়ে নাটকটির প্রচার শেষ হয় ফেব্রুয়ারিতে। এবার মাইক, দেনমোহর, গ্র্যাজুয়েট খ্যাত নির্মাতা রাজ নিয়ে আসছেন একগুচ্ছ নাটকের সমন্বয়ে সিরিজ নাটক ‘ফ্যামিলি এক্সপ্রেস’।

ছয়টি নতুন গল্পে একটি সিরিজ আকারে নাটকগুলো তৈরি করেছেন রাজের পাঁচ সহকারী পরিচালক। দীর্ঘদিন ধরে যারা প্রত্যেকেই মোস্তফা কামাল রাজের প্রোডাকশন হাউজ ‘সিনেমাওয়ালা’-তে কাজ করছেন। আসন্ন ঈদে নাটকগুলো প্রচারে আসবে।

বিজ্ঞাপন

নির্মাতা রাজ জানান, নাটকগুলো কনসেপ্ট তারই। তিনি উপদেষ্টা হিসেবে তদারকি করছেন। একটি নাটক নিজে বানিয়েছেন।

চ্যানেল আই অনলাইনকে রাজ বলেন, নাটকগুলোর ক্যাম্পেইন নাম ‘ফ্যামিলি এক্সপ্রেস’। কিন্তু প্রতিটি প্রোডাকশনের নাম আলাদা। নাটকগুলো হচ্ছে অ্যাওয়ার্ড, ব্রাদার অ্যান্ড সিস্টার, সিকিউরিটি গার্ড, ইয়েস নো ভেরি গুড, ইমপসিবল এবং পেপার গার্ল।

এসব নাটকে অভিনয় করেছেন মনিরা মিঠু, সাজু খাদেম, তৌসিফ মাহবুব, শবনম ফারিয়া, তানজিন তিশা, তাসনিয়া ফারিণ,  শামীম হাসান সরকার, জোভান, ফারহান, কেয়া পায়েল। নাটকগুলো বানিয়েছেন রাজের সহকারী আবু বক্কর রোকন, রশু আহমেদ, কে এম সোহাগ রানা, সাজ্জাদ হোসেন বাপ্পী, এম এন ইউ রাজু।

পরিচালক বলেন, সাজ্জাদ হোসেন ছাড়া প্রত্যেকেই আগে নিজেরা নাটক বানিয়েছেন। ছয়টি নাটকের মধ্যে একটি আমি বানিয়েছি। কে কোনটি বানিয়েছি এখন নাম জানাতে চাইনা। লকডাউনের আরও আগে সবগুলো নাটকের কাজ শেষ করেছি।

সিরিজ নাটক ‘ফ্যামিলি এক্সপ্রেস’-এ থাকছে কয়েকটি গান, যেগুলো লিখেছেন জনি হক, মাহমুদ মানজুর, রাশেদ রাব্বি। সুর ও সংগীত পরিচালনায় নাভেদ পারভেজ, মার্সেল, সৈয়দ নাফিস। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কোনাল, মার্সেল, সৈয়দ নাফিস, এমএনইউ রাজু। একটি গানের কথা, সুর ও কণ্ঠ রবিনের।


নিউজ সোর্সঃ ঈদে সহকারীদের নিয়ে রাজের ছয় নাটকের সিরিজ

Leave a Reply

Your email address will not be published.

x