ঢাকা, রবিবার ২১ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
নরসিংদী জেলায় বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা
Reporter Name

আসাদুল্লাহ, নরসিংদী:  নরসিংদী জেলায় ক্রমবর্ধমান হারে বাড়ছে করোনাভাইরাস রোগে আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৬৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা আক্রান্ত ৩ হাজার ৮১৪ জন ও মোট মৃত্যু ৬০ জন।

গত ২৪ ঘন্টায় ২০৯ জনের নমুমা পরীক্ষা করা হয়। এর মধ্যে আইপিএইচ পরীক্ষায় ৬১ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

নরসিংদী সদর উপজেলার ৩৯ জন, পলাশ উপজেলার ২০ জন ও শিবপুর উপজেলার ২ জন। এছাড়াও র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় রায়পুরা উপজেলার ২ জন ও সদর উপজেলার ২ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। নরসিংদী সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এ পর্যন্ত করোনা আক্রান্ত রোগীদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২ হাজার ৪২৮জন, শিবপুর উপজেলায় ৩৩৩ জন, পলাশ উপজেলায় ৪৬৯ জন, মনোহরদী উপজেলায় ২১৩ জন, বেলাব উপজেলায় ১৬৭ জন ও রায়পুরা উপজেলায় ২০৪ জন।

করোনাভাইরাস থেকে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ২০ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ২ হাজার ৯৩৩ জন। সুস্থদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ১ হাজার ৭৯৯ জন, শিবপুর উপজেলার ২৭৪ জন, পলাশ উপজেলার ৩৩৬ জন, মনোহরদী উপজেলার ১৮৬ জন, বেলাব উপজেলার ১৫৫ জন ও রায়পুরা উপজেলার ১৮৫ জন।

নতুন ১ জনের মৃত্যুসহ এ পর্যন্ত করোনায় মোট মৃত্যু ৬০ জন। এদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৩১ জন, পলাশ উপজেলায় ৫ জন, বেলাব উপজেলায় ৬ জন, রায়পুরা উপজেলায় ৮ জন, মনোহরদী উপজেলায় ৩ জন ও শিবপুর উপজেলায় ৭ জন।

Leave a Reply

Your email address will not be published.

x