ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সিলেটে ভিপি নূরের বিরুদ্ধে মামলা
Reporter Name

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটে ভিপি নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। ১৯ এপ্রিল (সোমবার) সিলেটের কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন সিলেট মহানগর ছাত্রলীগ নেতা কিশোর জাহান সৌরভ।

মামলার এজহারে উল্লেখ করা হয়, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর তার ফেসবুক পেজ থেকে ‘ কোনো মুসলমান আওয়ামী লীগ করতে পারে না, যারা আওয়ামী লীগ করে তারা ধান্দাবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, চিটার, বাটপার, প্রকৃত কোনো মুসলমান আওয়ামী লীগ করতে পারে না, এদের কোনো ইমান নাই, শুক্রবার এক দিন নামাজ পড়তে যাবে আর পাঁচ ওয়াক্ত নামাজের কোনো খবর নাই, আওয়ামী উগ্রবাদীরা আলেম ওলামাদের চরিত্র হরণ করে।

ইত্যাদি উস্কানিমূলক আক্রমণাত্মক বক্তব্য প্রদান করে। যা সারা বাংলাদেশের আওয়ামী লীগের অসংখ্য ধর্মপ্রাণ মুসলমান কর্মী সমর্থকদের ধর্মীয় মূল্যবোধ ও অনুভূতিতে আঘাত করেছে।
মামলার বিষয়ে বাদী কিশোর জাহান সৌরভ থানা প্রাঙ্গণে সাংবাদিকদের বলেন, ডাকসুর সাবেক ভিপি নূর সম্প্রতি ফেসবুক লাইভে ‘আওয়ামী লীগের কেউ প্রকৃত মুসলমান হতে পারেন না, প্রকৃত মুসলমান কেউ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত থাকতে পারেন না’ এমন একটি বক্তব্য দিয়েছেন।

যে বক্তব্যে আমরা যারা আওয়ামী লীগ এবং ছাত্রলীগের সঙ্গে জড়িত তারা খুবই ব্যথিত হয়েছি এবং ক্ষুব্ধ হয়েছি। তার দৃষ্টান্তূলক শাস্তির দাবিতেই এই মামলা দায়ের করা হয়েছে।
মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ।

Leave a Reply

Your email address will not be published.

x