ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শ্রীপুর উত্তর ইউনিয়ন চেয়ারম্যান খসরুল আলমে’র মাহে রমজানের শুভেচ্ছা
Reporter Name

 সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলা তাহিরপুর উপজেলা’র ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন বর্তমান সফল চেয়ারম্যান হাজী খসরুল আলমে’র শুভেচ্ছা। উপজেলাসহ দেশবাসী সবাই কে পবিত্র মাহে রমযানের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন,বছর ঘুরে আবার আমাদের মাঝে চলে এসেছে মহান রাব্বুল আলামীনের পক্ষ থেকে রহমত,মাগফেরাত ও নাজাতের মাস। এই মাসে আল্লাহ আমাদের সবাইকে আত্নশুদ্ধির এক অপার সুযোগ করে দেন। পরম করুনাময় আমাদের এই মাসে সিয়াম সাধনা ও আমলের মাধ্যমে ক্ষমা করে দেন।

আমরা সবাই মিলে এক সাথে রোযা রাখি এবং রাতে তারাবীহ নামাজ পড়ার মাধ্যমে এই পবিত্র এক মাস পালন করে থাকি। এই মাস আমাদের জন্য অত্যন্ত আনন্দের মাস,কেননা আমরা এই মাসে আমাদের গুনাহ মাফের সুযোগ পাই। তাই আমরা সবাই এই মাসের আগমন হিসেবে একে অপরকে শুভেচ্ছা বিনিময় করতে চাই। তিনি আরো বলেন,পবিত্র রমযান মাস হলো আমাদের পেট খালি করে আত্নাকে খাওয়ানোর সব চেয়ে ভাল সময়।মুসলমান হতে হবে সব সময়ের জন্য,শুধু রমযান মাসের জন্য নয়।

তিনি দেশের সকল জনগণের সুস্বাস্থ্য কামনা করেন এবং বাংলা নববর্ষ উপলক্ষে তাহিরপুর উপজেলা’সহ ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের সর্বস্তরের জনগণকে জানাই মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা। কোভিড ১৯ মহামারী করোনা ভাইরাসে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন ও সরকারের নির্দেশনা মেনে চলুন। শুভেচ্ছান্তে ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের বর্তমান সফল চেয়ারম্যান হাজী খসরুল আলম।

Leave a Reply

Your email address will not be published.

x