ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
ভৈরবে আতঙ্ক, গত ২৪ ঘন্টায় একের পর এক লাশ উদ্ধার
Reporter Name

জয়নাল আবেদীন রিটন ,ভৈরব প্রতিনিধি: কিশোরগঞেজর ভৈরবে গত শুক্রবার ১৬ এপ্রিল রাত ১০ টা থেকে আজ শনিবার ১৭ এপ্রিল বিকেল ৪ টা পর্যন্ত ১৮ ঘন্টার ব্যবধানে বিভিন্ন স্থান থেকে ৪ লাশ উদ্ধার করেছে পুলিশ।

ভৈরবে দুইদল গ্রামবাসীর সংঘর্ষে একই পক্ষের দুইজন নিহত হয়েছেন। উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া ও খলাপাড়া গ্রামে শনিবার সকালে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, শেখ বংশের পাভেল মিয়া ও মুকবুল হোসেন। এছাড়াও ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে পৌর শহরের চন্ডিবের খা বাড়ির ফারুক খান নামে একজন ব্যবসায়ী নিহত হয়েছেন এবং শনিবার সকালে ভৈরবের গাজীরটেক এলাকা থেকে শরীফ মিয়া নামে একজন বিভাটেক চালকের বস্তাবন্ধি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ছিনতাইকারীদের হাতে এবং সংর্ঘষে চার হত্যাকান্ডে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ভৈরবে। নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম।

স্থানীয়রা জানায়, উপজেলার আগানগর ইউনিয়নের খলাপাড়ার গ্রামের শেখ বংশের সঙ্গে একই গ্রামের শিকদার বংশের লোকজনের সকাল নয়টার দিকে সংর্ঘষের ঘটনা ঘটে। ঘন্টাব্যাপী সংঘর্ষে শেখ বংশের পাভেল মিয়া নামে এক যুবক নিহত হয়। পরে দুপুর ১২টার দিকে ফের লুন্দিয়া গ্রামে ফের দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় প্রতিপক্ষের টেটাঁবিদ্ধ হয়ে শেখ বংশের মুকবুল হোসেন নামে আরও এক যুবক নিহত হয়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মো  শাহিন জানান, এ সকল হত্যাকান্ডে জড়িতদের অচিরেই খূজে বের কওে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে। অপরাধীদেও গ্রেফতার করতে আমাদের পুলিশ ইতিমধ্যেই অভিযানে নেমে পড়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x