ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
পরশুরামে দুই মহিলা আ’লীগ নেত্রীকে পিটিয়ে আহত করেছে পুলিশ
Reporter Name

নিজস্ব প্রতিবেদকঃ-ফেনীর পরশুরামে পরিচয় জানতে চাওয়ায় পরশুরাম উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সভাপতি নাজনীন ও সদস্য ফাতেমা বেগমকে পিটিয়ে আহত করেছে পুলিশ। শুক্রবার(১৬ এপ্রিল) বিকেলে উপজেলার চিথলিয়া ইউনিয়নের ধনীকুন্ডা গ্রামে ঘটনা ঘটে।

আহত দুই মহিলা আ’লীগ নেত্রীকে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা যায় স্থানীয় মামলাবাজ আলিচানের অভিযোগের ভিত্তিতে পরশুরাম থানার পুলিশ সাদা পোশাকে শুক্রবার বিকেলে উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান শিশুকে আটক করতে শিশু মিয়ার বাড়ীতে যায়। এসময় শিশুর স্ত্রী পরশুরাম উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও চিথলিয়া ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত ইউপি সদস্য নাজনীন আক্তার তাদের পরিচয় জানতে চাইলে পুলিশ সদস্যরা নাজনীন মেম্বার এবং মহিলা আওয়ামী লীগকর্মী ফাতেমা আক্তারকে পিটিয়ে আহত করে এবং শারীরিক ভাবে লাঞ্ছিত করেছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন । জানা যায় শিশু মিয়ার সাথে স্থানীয় আলিচানের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধে গতকাল ঝগড়া হয়। আলিচানের অভিযোগের ভিত্তিতে পুলিশ কৃষকলীগের নেতাকে আটক করে থানায় নিয়ে যায়। উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি নাজনীন আক্তার সাংবাদিকদের কাছে অভিযোগ করেন সাদা পোশাকধারী পুলিশের কাছে তাদের পরিচয় জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে তাকেসহ তার সহকর্মী উপজেলা মহিলা আওয়ামীলীগের সদস্য ফাতেমা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে এবং ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়। উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নাজনীনসহ দুজনকে পিটিয়ে আহত ও লাঞ্চিত করার বিষয়ে পরশুরাম থানার ওসি শওকত এর বক্তব্য জানতে মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে ফেনী জেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও পরশুরাম উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল জানান একজন মামলাবাজকে খুশি করতে তুচ্ছ ঘটনার অভিযোগের ভিত্তিতে উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদককে পুলিশ আটক করতে গেলে পুলিশ তাঁর স্ত্রীকে লাঞ্চিত করে এবং গুরুতর আহত করে।তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানান।

Leave a Reply

Your email address will not be published.

x