ঢাকা, শনিবার ২২ জুন ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
নাটোরে পর্নোগ্রাফি ছড়ানোর অভিযোগে ৫ জনকে আটক
Reporter Name

রাসেল আহমেদ সাজিদ,নাটোর প্রতিনিধিঃ নাটোরে পর্নোগ্রাফি ছড়ানোর অভিযোগে ৫ জনকে আটক করেছে র‌্যাব। ১৫ এপ্রিল বৃহস্পতিবার রাত নয়টা থেকে দশটা পর্যন্ত সদর উপজেলার একডালা এলাকায় পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়।

র‌্যাব-৫,রাজশাহী সিপিসি-২,নাটোর ক্যাম্প প্রেরিত এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মির্জা

সালাহ্উদ্দিন এর নেতৃত্বে বৃহস্পতিবার রাত ৯ টা থেকে ১০ টা পর্যন্ত সদর উপজেলার একডালা এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় অসাধু কম্পিউটার ব্যবসায়ী পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট হস্তান্তর করায় ৫টি সিপিউ, ১১টি হার্ডডিক্সসহ একডালা বাবুর পুকুর পাড় এলাকার জাবুল সরকারের ছেলে নাইমা টেলিকম এর স্বত্বাধিকারী সুজন হোসেন(৩১), মৃত সফিজ উদ্দিনের ছেলে আনোয়ার টেলিকমের স্বত্বাধিকারী আনোয়ার হোসেন (৩৩), দুলাল হোসেনের ছেলে লিটন টেলিকমের স্বত্বাধিকারী লিটন হোসেন (২৭), আব্দুল বাতেনের ছেলে এবং নিরব টেলিকম এর স্বত্বাধিকারী আরিফুল ইসলাম (২৩), উপজেলার সুলতানপুর গ্রামের ইয়াদ আলীর ছেলে সুমন আলী বাবু (২৮)কে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত আলামত অবৈধভাবে সংগ্রহ করে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট হস্তান্তর করছিল বলে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।উপরোক্ত ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সদর থানায় হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x