ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
হাতীয়াতে লকডাউনে জনসমাগম করে ইউএনওর ইফতার মাহফিল
Reporter Name
হাতীয়াতে লকডাউনে জনসমাগম করে ইউএনওর ইফতার মাহফিল ও নৈশভোজের আয়োজন

মোঃ বেল্লাল হোসেন নাঈম, স্টাপ রিপোর্টারঃ সরকার ঘোষিত টানা আট দিনের লকডাউনের প্রথম দিনে জনসমাগম করে ইফতার মাহফিল নৈশ ভোজের আয়োজন করেছেন নোয়াখালীর হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ ইমরান হোসেন।

গতকাল বুধবার ১৪ ই এপ্রিল সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার আয়োজনে উপজেলা অফিসার্স ক্লাবে এ ইফতার মাহফিল ও নৈশভোজ অনুষ্ঠিত হয়।

এদিকে উপজেলা প্রশাসনের শীর্ষ পর্যায়ের কর্মকর্তাদের সামাজিক দূরত্ব ও লকডাউন ভঙ্গ করে ইফতার মাহফিলের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে স্থানীয় সচেতন মহল। যেখানে করোনা ভয়াবহতায় সকল ধরনের সভা সমাবেশ ও ইফতার পার্টির আযোজনে সরকারি বিধি নিষেধ থাকলেও এ ধরনের ইফতার মাহফিলের আয়েজন সত্যিই দুঃখজনক। সে ক্ষেত্রে উপজেলা নির্বাহী কর্মকর্তা সামাজিক দূরত্ব না মেনে ইফতার মাহফিলে শতাধিক মানুষের সাথে অংশগ্রহণ করায় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

ইফতার অনুষ্ঠানে উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মীসহ শতাধিক অতিথি উপস্থিত ছিল। এ ছাড়াও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ একাধিক কর্মকর্তা স্বপরিবারে অনুষ্ঠানে অংশ গ্রহণ করেছেন।

ইফতার মাহফিল ও নৈশভোজে উপস্থিত একাধিক স্থানীয় সাংবাদিক জানান, ইফতার মাহফিলে তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের ছবি ধারণ করতে নিষেধ করেন। পার্টিতে ছিল কয়েক আইটেমের উন্নত মানের ইফতারের আয়োজন। সাথে ছিল বিরিয়ানি দিয়ে নৈশ ভোজে। রান্নার দায়িত্ব পালন করে হাতিয়া পৌরসভা এলাকার স্থানীয় বাবুর্চি বাবুল।

স্হানীয় সূত্রে জানা যায়, সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে রান্না শুরু হয়। ইফতারের পূর্বেই সকল রান্না অফিসার্স ক্লাবে পাঠিয়ে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইমরান হোসেন বলেন, এটি কোন বড় প্রোগ্রাম ছিল না। শুধু উপজেলার অফিসারদের একটি প্রোগ্রাম ছিল।

Leave a Reply

Your email address will not be published.

x