ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সহকর্মীদের কাছ থেকে চোখের জলে বিদায় নিলেন ইউএনও কল্যাণ চৌধুরী
Reporter Name

গোলাম রাব্বানী নওগাঁ: অদ্য ১৫ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার দুপুরে নওগাঁ জেলার সাপাহার উপজেলা পরিষদ মিলনায়তনে বিদায় সংবর্ধনায় সহকর্মী সহ অনেকেই তার সম্পর্কে বলতে গিয়ে আবেগের সাথে চোখের জল চলে আসে সকলের চোখে।

নওগাঁ সাপাহার উপজেলায় নবাগত ইউএনও আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজান হোসেন, থানা অফিসার ইনচার্জ তারিকুর রহমান, সদর হাসপাতাল কর্মকর্তা রুহুল আমিন, কৃষি কর্মকর্তা মুজিবুর রহমান, অফিসার্স ক্লাবের সাদারণ সম্পাদক প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, গণমাধ্যমকর্মী সহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

উপস্থিত সকলে ইউএনও কল্যাণ চৌধুরী বিগত দিনের কাজের উপরে বিভিন্ন কথা বলে। বিশেষ করে করোনা সংকটে দিন-রাত লকডাউন নিশ্চিত, খাদ্য সরবরাহ, সামাজিক দূরত্ব নিশ্চিত করণ সহ পরিস্থিতি মোকাবেলায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন। একজন সৃজনশীল ও মানবিক ইউএনও করোনা সংকটে মানুষের পাশে কাজ করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েও কাজে পিছু পা হননি। করোনা রোগীর খাবার ও অক্সিজেন সিলিন্ডার নিয়ে বাসাবাড়িতে পৌছিয়ে দিয়েছেন। তিনি যেখানেই যাবেন সেখানেই তার যোগ্যতা ও মেধা দিয়ে সফলভাবে দায়িত্ব পালন করবেন। ইউএনও কল্যাণ চৌধুরী দায়িত্ব পালনকালে সাহসিকতা ও বুদ্ধিমত্তা দিয়ে মানুষের জন্য কাজ করছেন। তিনি যেখানে থাকবেন সফলভাবে দায়িত্ব পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published.

x