ঢাকা, শনিবার ২২ জুন ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
মঠবাড়িয়ায় সেচ্ছাসেবক দল থেকে পদত্যাগ করছেন ১৩ জন
Reporter Name

এস এইচ নিরব মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় গত সোমবার সন্ধ্যায় স্থানীয় অঙ্গন শপিং কমপ্লেক্সের হল রুমে মঠবাড়িয়া উপজেলা সেচ্ছাসেবক দলের একাংশ সংবাদ সম্মেলনে করে পদত্যাগের ঘোষণা দেয় ৩ জন যুগ্ম আহবায়ক, ও ১০ সদস্য।

এসময় লিখত বক্তব্য পাঠ করেন সদ্য ঘোষিত কমিটির যুগ্ম আহবায়ক শামিম আহসান (রানী মুন্সি)তিনি বলেন সদ্য ঘোষিত কমিটি একটি অসাংগঠনিক প্রক্রিয়ার মধ্যে দিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে অনুমোদন দিয়েছেন।

এছাড়াও বলেন আমি আগের কমিটির সাধারণ সম্পাদক ছিলাম,এবং বর্তমানে যিনি আহবায়ক হয়েছে তিনি ওই কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলো আর আমাকে এই যুগ্ম আহবায়ক করা হয়।রনি মুন্সী আরও বলেন, সংগঠনের নিয়মনীতির তোয়াক্কা না করে আওয়ামীলীগের কিছু নেতাদের ইঙ্গিতে এ কমিটি দেয়া হয়, এছাড়া উপজেলার ১১ ইউনিয়নের নেতাকর্মীদেও সাথে সমন্বয় না করে একই এলাকা থেকে আহবায়ক ও সদস্য সচিবের নাম ঘোষণা করা হয়েছে বলে অভিযোগ করেন।

এসময় উপস্থিত উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মহারাজ,  যুবদলের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান মনির, উপজেলা ছাত্রদল সদস্য সচিব হাবিবুর রহমান নিজাম, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি বনি আমিন সুমন প্রমুখ্য

Leave a Reply

Your email address will not be published.

x