ঢাকা, মঙ্গলবার ২৪ মে ২০২২, ০৯:০৪ অপরাহ্ন
কানাইঘাটে যৌন হেনেস্হার মামলা গ্রেফতার ২
আব্দুল কাদির,সিলেট প্রতিনিধিঃ

সিলেটের কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের আগতালুক গ্রামের ৫০ উর্ধ্ব ৬ সন্তানের জননীর যৌন হেনস্থার ভিভিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার মামলায় ২ আসামীকে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কানাইঘাট গাছবাড়ী হাওর সংলগ্ন জৈন্তাপুর উপজেলার হরিপুর এলাকা থেকে প্রযুক্তির সহায়তা নিয়ে মামলার আসামী আগতালুক গ্রামের বরকত উল্লার পুত্র বড় আব্দুল্লাহ (৩৫), রফিক আহমদের পুত্র সায়েদ উল্লাহকে (৩০) গ্রেফতার করা হয়েছে।

মামলার অপর ২ আসামীকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে কানাইঘাট থানার অফিসার ইনচার্চ মো. তাজুল ইসলাম জানিয়েছেন।

উল্লেখ্য যৌন নির্যাতন ও হেনেস্থা কওে এই মহিলার আপত্তিকর ভিডিও ভয়ভীতি দেখিয়ে গত ২৩ আগষ্ট রাতে মহিলার পাকা ঘরের বারান্দার গ্রীলের ভিতরে ধারণ করার সাথে জড়িত ছিল সম্পর্কে মহিলার নাতি একই বাড়ীর আব্দুল্লাহ, জব্বার, বড় আব্দুল্লাহ ও সায়েদ উল্লাহ।

তারা মোটা অংকের টাকা মহিলার কাছে দাবী করলে ২০ হাজার টাকা দেওয়ার পরও যৌন হেনেস্থোর আপত্তিকর ভিডিও ঘটনার সাথে জড়িত ৪ জনের যোগসাজসে ফেসবুকে ছেড়ে দেওয়া হয়। পরে তাদের বিরোদ্ধে ঐ মহিলা থানায় নারী ও শিশু নির্যাতন এবং পোর্নগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published.

x