ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
বিরামপুরে এমকে ডিলসহ দুই নারী গ্রেপ্তার
মিজানুর রহমান মিজান, বিরামপুর প্রতিনিধি (দিনাজপুর):

দিনাজপুর জেলার বিরামপুর থানা পুলিশ এগারো বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় এমকে ডিলসহ বুলবুলি বেগম (৩৩) ও আসমা বেওয়া, (৬০) নামে দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

মামলা সুত্রে জানা যায়, বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে এসআই শাহজাহান সিরাজের নেতৃত্বে সর্ঙ্গীয় ফোর্স  বিরামপুর পৌর শহরের পল্লবী মোড়ে জনৈক শ্রী নয়ন কুমার সাহা এর মালিকানাধীন নয়ন স্টোরের সামনে অভিযান চালান। এসময় নয়ন স্টোরের সামনে পাকা রাস্তার উত্তর পার্শ্ব থেকে বডি ফিটিং ও ভ্যানিটি ব্যাগে থাকা এগার বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় এমকে ডিলসহ বুলবুলি বেগম(৩৩) ও আসমা বেওয়া (৬০) নামে দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত দুই নারী মাদক ব্যবসায়ী, বিরামপুর উপজেলা ২নং কাটলা ইউনিয়নের কসবা সাগরপুর গ্রামের সাহেব আলীর স্ত্রী বুলবুলি বেগম (৩৩) ও একই গ্রামের মৃত কিয়াম উদ্দিনের স্ত্রী আসমা বেওয়া (৬০)।

এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, এই ঘটনায় বিরামপুর থানায় ১৯৭৪ ইং সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি (২)/২৫-ডি ধারায় মামলা হয়েছে। মামলা নং-২১, তাং ১৫/০৯/২০২১ইং।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে গ্রেপ্তারকৃত দুই নারী মাদক ব্যবসায়ী বুলবুলি ও আসমাকে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x