ঢাকা, শনিবার ২২ জুন ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
সিলেট বিভাগে করোনায় ১৫৪ আক্রান্ত, ৩ জনের মৃত্যু
Reporter Name

সিলেট বিভাগে থামছে না করোনায় প্রাণহানী। মহামারি করোনায় আক্রান্ত হয়ে একদিনে প্রাণ হারিয়েছেন আরও ৩ জন। আর গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ১৫৪ জন। যার মধ্যে ৬৬ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৭২ জন। বুধবার (১৪ এপ্রির) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ১৫৪ জন করোনা আক্রান্ত সনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ৬৭ জন, হবিগঞ্জের ২৬ জন, মৌলভীবাজারে ২৩ জন ও ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগী ৩৩ জনের করোনা সনাক্ত হয়।

নতুন এই ১৫৪ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ১১১ জন। এর মধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১২ হাজার ০৭৭ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৪৮ জন, হবিগঞ্জে ২ হাজার ২০১ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৮৫ জনের করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে।

গেল ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৭২ জন। এরমধ্যে সিলেট জেলার ৫৩ জন, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজারে ১৮ জন সুস্থ হয়েছেন। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ০৩৭ জন। এর মধ্যে সিলেট জেলার ১০ হাজার ৭৬২ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৫৫৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৫৩ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৬৮ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ২৮ জন করোনা আক্রান্ত রোগী। সবিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৯৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৭৭ জন, হবিগঞ্জে ১০ জন, মৌলভীবাজারে ৫ জন।

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে যে ৩ জন মারা গেছেন এরমধ্যে ২ জন সিলেট জেলার ও অপরজন মৌলভীবাজারের বাসিন্দা। সেই সাথে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩০৮ জনে। এর মধ্যে সিলেট জেলার ২৩৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৬ জন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

x