ঢাকা, বৃহস্পতিবার ১৯ মে ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন
ডেমরায় যৌতুক চেয়ে গৃহবধূ নির্যাতন : গ্রেফতার ১
মোঃ হারুন অর রশিদ, ডেমরা প্রতিনিধি:
ডেমরায় শারমিন রেজা (৩৫) নামে এক গৃহবধূ তার যৌতুকলোভী স্বামী ও শ্বশুর বাড়ীর লোকজনের নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধূ মঙ্গলবার রাতে ডেমরা থানায় তার স্বামী এরশাদ মিয়া (৩৭), তার শ্বশুর ওহাব মিয়া ও শ্বাশুরী হাসনা বেগমকে (৪৮) আসামি করে মামলা করেন। ওই রাতেই পুলিশ এরশাদ মিয়াকে গ্রেফতার করে বুধবার আদালতে পাঠায়। তারা ডেমরার ডগাইর মাঠ সংলগ্ন এলাকার স্থায়ী বাসিন্দা।

ভুক্তভোগীর বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, গত ১৩ বছর আগে একই এলাকার শারিমন ও এরশাদের সঙ্গে পারিবারিক ভাবে বিয়ে হয়। ওই সংসারে বর্তমানে দুই সন্তান রয়েছে। এদিকে গত কয়েক বছর ধরে তার মা বাবর প্ররোচনায় শারমিনের কাছে ৫ লক্ষ টাকা যৌতুক চেয়ে তার ওপর শারিরিক ও মানসিক নির্যাতন শুরু করে। পরবর্তীতে ব্যবসার জন্য শারমিন তার পিত্রালয় থেকে ২ লক্ষ টাকা এনে দেয় এরশাদকে। এতেও ক্ষান্ত হয়নি এরশাদ।

ওসি নাসির উদ্দিন আরও বলেন, গত ১৩ সেপ্টেম্বর সকালে এরশাদ তার মা বাবার প্ররোচনায় আরও ৩ লক্ষ টাকা যৌতুক দাবি করেন শারমিনের কাছে। আর এ  দাবি অস্বীকার করায় শারমিনকে এলোপাথারী মারধর করে নানা হুমকি ধমকি দেয়। এ ঘটনার খবর পেয়ে শারমিনকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসাপতালে চিকিৎসার জন্য নিয়ে যান তারা বাবা।

Leave a Reply

Your email address will not be published.

x