ঢাকা, সোমবার ২৩ মে ২০২২, ১২:১১ পূর্বাহ্ন
নেছারাবাদে ট্রাক চাপায় কলেজছাত্র আহত হওয়ার প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন
মোঃ রুহুল আমিন

নেছারাবাদে ট্রাক চাপায় কাবিদ ইবনে সেলিম নামে এক কলেজ ছাত্র গুরুতর আহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সহপাঠীরা। ১৪ সেম্পেম্বর (মঙ্গলবার) সকালে কলেজের সামনের সড়কে সরকারি স্বরূপকাঠি কলেজের শিক্ষার্থীরা এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। ঘন্টাব্যাপী ওই মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আলভীর রহমান নিবির, মারজান আকন, রিফাত ইসলাম, সাইম ও নুসরাত জাহান তিশাসহ অনেক শিক্ষার্থী।

এমসয় শিক্ষার্থীরা দাবি করেন অচিরেই মিয়ারহাট-ইন্দেরহাট সংযোগ ব্রিজ প্রসস্ত করতে হবে। প্রয়োজনে এখানে নতুন ব্রিজ নির্মান করতে হবে। কাবি‌দের মতো ঘটনা যেন দ্বিতীয়বার না ঘটে। এর জন্য প্রশাসনের দ্রæত ব্যবস্থা নিতে হবে। সরকারি স্বরূপকাঠি কলেজের সামনের রাস্তা থেকে রিক্সা স্ট্যান্ড সরাতে হবে। স্থায়ীভাবে ইন্দুরহাট ও মিয়ারহাট এর সুবিধা জনক স্থানে পুলিশ ক্যাম্প তৈরি করতে হবে। সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত ইন্দুরহাট মিয়ারহাট বন্দর এর ভেতর থেকে কোন ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখতে হবে।

পরে এক বিক্ষোভ মিছিল ইন্দুরহাট ও মিয়ারহাট বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ চত্তরে এসেস শেষ হয়। প্রসঙ্গত কাবিদ ইবনে সেলিম সোমবার কলেজের ক্লাস শেষে নিজ বাড়ীতে ফেরার পথে ইন্দুরহাট মিয়ারহাট সংযোগ সেতু পার হওয়ার সময় একটি ট্রাক তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। কাবিদ সরকারি স্বরূপকাঠী কলেজের এইচএসসি ২য় বার্ষের ছাত্র। সে বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x