ঢাকা, শুক্রবার ২৪ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সুন্দরগঞ্জে চুরি প্রবণতা বৃদ্ধি
জুয়েল রানা, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় অভিনব উপায়ে চুরির প্রবণতা বৃদ্ধি পেয়েছে। গত এক মাসের ব্যাবধানে পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকায় কমপক্ষে একটি শিক্ষা প্রতিষ্ঠান ও ৫টি বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। এনিয়ে থানায় মামলা এবং অভিযোগ হয়েছে। গত ১০ সেপ্টেম্বর পৌরসভার ৬নং ওয়ার্ডের কলেজ পাড়া মহল্লার জগদীশ চন্দ্র বসুনিয়ার বাসার গ্রিল এবং রুমের দরজার তালা ভেঙে নগদ টাকাসহ প্রায় আড়াই লাখ টাকার সম্পদ চুরি করে নিয়ে যায়। গত ৫ সেপ্টেম্বর মধ্যে ছাপড়হাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৮টি ফ্যান চুরি হয়েছে। এনিয়ে নিয়ে থানায় অভিযোগ হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে কিন্তু এখন পর্যন্ত কোন তথ্য সংগ্রহ করতে পারেনি। গত সোমবার উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এনিয়ে ব্যাপক আলোচনা হয়েছে। এছাড়া উপজেলার দহবন্দ, তারাপুর, শ্রীপুর ও কাপাসিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে চুরি সংঘটিত হয়েছে। অভিজ্ঞ মহলের দাবি করোনার কারনে অনেকে বেকার হয়ে পড়ায় কর্ম না থাকায় চুরির পথ বেঁচে নিয়েছে। থানার পুলিশ পরিদর্শক বুলবুল ইসলাম জানান, চুরির অভিযোগের তদন্ত চলছে। আশা করছি অল্প সময়ের মধ্যে চোর সিন্ডিকেটের সদস্যদের সনাক্ত করা হবে।

 

2 responses to “সুন্দরগঞ্জে চুরি প্রবণতা বৃদ্ধি”

  1. binance says:

    Thank you for your sharing. I am worried that I lack creative ideas. It is your article that makes me full of hope. Thank you. But, I have a question, can you help me? https://www.binance.com/ka-GE/register?ref=S5H7X3LP

  2. Can you be more specific about the content of your article? After reading it, I still have some doubts. Hope you can help me.

Leave a Reply

Your email address will not be published.

x