ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
বিশ্ববিদ্যালয় খুলে দিতে ভিসিদের সঙ্গে বৈঠকে শিক্ষামন্ত্রী দীপু মনি
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

স্কুল-কলেজের পর বিশ্ববিদ্যালয়গুলোও খুলে দিতে চায় সরকার।  এজন্য বিশ্ববিদ্যালয়ের উপাচার্যদের সঙ্গে বৈঠকে বসেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে বৈঠক শুরু হয়েছে।

ভার্চুয়াল মাধ্যমে এই বৈঠক চলছে।  কবে বিশ্ববিদ্যালয়গুলো খুলে দেওয়া যায় তা নিয়ে সিদ্ধান্ত জানাবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

গত বছরের ১৭ মার্চ থেকে বন্ধ বিশ্ববিদ্যালয়।  রোববার থেকে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানে শ্রেণি কার্যক্রম শুরু হয়েছে। স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান হিসেবে বিশ্ববিদ্যালয়গুলো সাধারণত এসব বিষয়ে নিজেরাই সিদ্ধান্ত নিয়ে থাকে।  ওইদিন শিক্ষামন্ত্রীও এমন কথাই জানিয়েছিলেন। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়গুলো তাদের বিষয়ে সিদ্ধান্ত নেবে। তাদের সঙ্গে বৈঠক করে দ্রুত খুলে দেওয়া যায় কিনা সে বিষয়ে আলোচনা করবেন বলেও জানান শিক্ষামন্ত্রী।

এর আগে অক্টোবরের মাঝামাঝি সময়ে বিশ্ববিদ্যালয় খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল বিশ্ববিদ্যালয়গুলো।  তবে সম্প্রতি স্কুল-কলেজ খুলে যাওয়ায় নির্ধারিত ওই সময়ের আগেই বিশ্ববিদ্যালয়গুলো খুলে দেওয়ারও দাবি উঠেছে।  আজ এ বিষয়ে সিদ্ধান্ত হবে।

One response to “বিশ্ববিদ্যালয় খুলে দিতে ভিসিদের সঙ্গে বৈঠকে শিক্ষামন্ত্রী দীপু মনি”

  1. Thank you for your sharing. I am worried that I lack creative ideas. It is your article that makes me full of hope. Thank you. But, I have a question, can you help me? https://accounts.binance.com/pt-PT/register-person?ref=UM6SMJM3

Leave a Reply

Your email address will not be published.

x