ঢাকা, মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০:৩৩ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে মামার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন ভাগ্নে, পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ
মোঃ মজিবর রহমান শেখ,, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতা ও জায়গা জমির বিরোধের ঘটনায় মামা আজাহারুল ও হাবিবুর রহমানের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন তার আপন ভাগিনা শাহাজান আলী। সেই সাথে শাহাজান আলী ও তার ভাই সেলিমউদ্দিনকে তাদের নিজ দোকান ঘর খুলতে না দেয়ারও অভিযোগ রয়েছে প্রভাবশালী মামাদের বিরুদ্ধে। এ বিষয়ে ৪’জনকে আসামি করে পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন শাহাজান আলীর শশুর নজরুল ইসলাম।
অভিযোগকারী নজরুল ইসলাম জানান, গত কয়েকদিন আগে জায়গা জমির জের ও পূর্ব শত্রুতার কারণে আমার জামাতার মামারা আপন বোনকে মারধরের ঘটনায় আমার জামাতা শাহাজান তার মামাদের বিরুদ্ধে মামলা করলে ক্ষিপ্ত হয়ে তার মামারা ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় অতর্কিত ভাবে আমার উপর হামলা করে আমার জামাতার দোকানের মূল্যবান কাগজ পত্র ও আমার কাছে থাকা ১লক্ষ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে আমাকে মারধর করে। তারা নিজেই হামলা করে তাঁরাই পীরগঞ্জ থানায় মিথ্যা মামলা দিয়েছেন বলে জানান তিনি। আমার জামাতা শাহাজান আদালতে জামিন হলেও তার দোকান সে খুলতে পারছেন না। এ বিষয়ে মামা হাবিবুর রহমান ও আজহারুল ইসলাম ক্যামেরার সামনে কথা বলতে রাজি হয়নি। তবে তারা বলেন আমাদের বিরুদ্ধে এই অভিযোগ সঠিক নয় আমাদের উপরেই তারা হামলা করে আমাদের আহত করেছে। এ ব্যাপারে শাহাজান আলী বলেন,আমরা ২’ভাই দোকান খুলতে পারি না তাদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছি তারা ভাড়াটিয়া লোকজন ও নিজে ধারালো অস্ত্র নিয়ে বসে থাকে বাজারে। আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
এ বিষয়ে মুঠোফোনে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) খায়রুল আলম ডন বলেন,দোকান খুলতে পারছেন না এধরনের তথ্য আমাদের কাছে নেই। সাহাজানের শশুর একটি অভিযোগ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

x