ঢাকা, মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০:৪০ অপরাহ্ন
ফেনী সদরের উপজেলা উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন পেলেন শুসেন
পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা:

বাংলাদেশ আওয়ামী লীগ’র স্হানীয় সরকার নমিনেশন বোর্ড ফেনী সদর উপজেলা পরিষদ’র উপ-নির্বাচনে দলীয় প্রার্থী হিসাবে চূড়ান্তভাবে শুসেন চন্দ্র শীলের নাম ঘোষণ করছে। শনিবার সকালে কেন্দ্রীয় আওয়ামী লীগের স্হানীয় সরকার নমিনেশন বোর্ড শুসেন চন্দ্র শীলকে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করে দলীয় প্যাডে চিঠি পাঠিয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বাক্ষরিত চুড়ান্ত মনোনয়ন পত্র তার হাতে তুলে দেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি।

এসময় উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ পিপি, ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্যাহ বিকম, ফেনী পৌর আওয়ামীলীগের সভাপতি আইনুল কবির শামীম, সাধারন সম্পাদক ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি ।

শুসেন চন্দ্র শীল ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি ফেনী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও জেলা যুলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

গত ৮ সেপ্টেম্বর ধানমন্ডিতে আ’লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দেন তিনি।

এর আগে গত ৭ সেপ্টেম্বর ফেনীতে তৃণমূলের ভোটাভুটিতে সর্বাধিক ভোট পাওয়ায় জেলা আ’লীগের পক্ষ থেকে তাকে মনোনয়ন দিতে দলের হাইকমান্ডে সুপারিশ করা হয়। আগামী ৭ অক্টোবর এ উপজেলায় চেয়ারম্যান পদে উপ- নির্বাচন হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত,সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান বিকম’র মৃত্যুতে এ পদটি শূন্য হয়।

ফেনী সদর উপজেলা উপ-নির্বাচন: আ’লীগের কেন্দ্রীয় সিদ্ধান্তে চূড়ান্ত শুসেন দলীয় নমিনেশন নিশ্চিত হওয়ার পর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন শুসেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জয়লস্কর ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, সোনাগাজী পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আনন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন মজুমদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

x