ঢাকা, শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:২২ অপরাহ্ন
চাকরির কথা বলে গৃহবধূকে পতিতালয়ে বিক্রি! মূল হোতা গ্রেপ্তার
আরিফ প্রধান :

গাজীপুরের বাসন এলাকা থেকে চাকুরির কথা বলে গৃহবধূকে (২২) দৌলতদিয়া পতিতালয়ে বিক্রি করে দেয় প্রাচারকারীরা। ঘটনার প্রায় ১ মাস পর ভিকটিমকে উদ্ধার ও  প্রচারকারী চক্রের মূল হোতা সোহেল রানাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাজধানীর উত্তরখান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সোহেল রানা (২৫) রাজবাড়ির গোয়ালন্দ থানার সামসু মাস্টার পাড়া গ্রামের বাবুল সরদারের সন্তান।

জিএমপির উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) জাকির হাসান জানান, গত ১১ আগস্ট বাসনের ভোগড়া বাইপাস এলাকার রুপা গার্মেন্টসের সামনে থেকে চাকুরির কথা বলে গৃহবধূকে অজ্ঞাত পরিচয়ের ৩/৪ জন যুবক তুলে নিয়ে যায়।

পরে দৌলতদিয়া পতিতালয়ে নিয়ে গৃহবধূকে ১ লাখ ২০ হাজার টাকায় বিক্রি করে দেয়। এ ঘটনায় যুবতীর স্বামী বাসন থানায় অভিযোগ দায়েরর পর পুলিশের উপ-পুলিশ পরিদর্শক গোলাম ফারুকের নেতৃত্বে বাসন থানা পুলিশ গত ৮ সেপ্টেম্বর রাতে অভিযান চালিয়ে দৌলতদিয়া পতিতালয় থেকে ভিকটিমকে উদ্ধার করে এবং রাতেই অভিযান চালিয়ে মূল হোতা সোহেল রানাকে রাজধানীর উত্তরখান এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x