ঢাকা, শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪০ অপরাহ্ন
বিদায় লগ্নে মানদন্ডে জেলার শ্রেষ্ট পুরুস্কার পেলেন শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালেক
এম. মুসলিম চৌধুরী শ্রীমঙ্গল  (মৌলভীবাজার)

শ্রীমঙ্গল থানায় নিষ্টার সাথে  দীর্ঘ ২৮ মাস দায়িত্ব পালন করে বদলী হয়েছেন ওসি মো. আব্দুছ ছালেক। উনার বিদায় বেলা শ্রীমঙ্গল থানা প্রশাসন  ও উপজেলা অফিসার্স ক্লাব তাকে বিদায়ি সংবর্ধনা দিয়েছে। এছাড়াও শ্রীমঙ্গলের বিভিন্ন সামাজিক  সংগঠনের পক্ষ থেকে সফল এই পুলিশ অফিসারকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।বিদায়ের শেষ প্রান্তে আইনশৃঙ্খলা উন্নতি কল্পে বিশেষ অবদান রাখায় মানদন্ডে জেলার শ্রেষ্ট ওসি শ্রীমঙ্গল থানার পুরুস্কারে ভূসিতও হন ওসি আব্দুছ ছালেক।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ওসি আব্দুছ ছালেকের হাতে শ্রেষ্ট ওসির পুরুস্কার ক্রেষ্ট ও সম্মাননা তোলে দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। এসময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্তিত ছিলেন।

ওসি আব্দুছ ছালেক  শ্রীমঙ্গল থানায় দায়িত্ব পালনকালে আইনশৃঙ্খলার স্থিতিশীল রাখতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। এছাড়াও শ্রীমঙ্গল থানা এলাকায় কয়েকটি চা ল্যকর ঘটনার রহস্য উদঘাটন হয় খুব সহজেই।

শ্রীমঙ্গল থানা কম্পাউন্ডের  সুন্দর্য বর্ধনে ঔষধী ও বিভিন্ন ভেসজ উদভিদের বাগান করার উদ্যোগটি ছিল প্রশংসনীয়।  করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মানাতে শ্রীমঙ্গল থানা প্রশাসনের ভূমিকায়  শ্রীমঙ্গলবাসী সন্তুষ্টি প্রকাশ করেন।

শ্রেষ্ট অফিসার ইনচার্জ হওয়াতে তিনি জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া ও শ্রীমঙ্গল থানায় কর্মরত সহকর্মী পুলিশ অফিসারদের প্রতি কৃতজ্ঞতা জানান ওসি মো. আব্দুছ ছালেক। তিনি বলেন, বিদায় বেলা এ পুরুস্কার আগামী দিনগুলিতে নতুন কর্মক্ষেত্রে অনুপ্রেরণা যোগাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x