ঢাকা, শুক্রবার ০২ ডিসেম্বর ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন
ষড়যন্ত্র করে, কুৎসা রটিয়ে তার ইমেজ ম্লান করা যাবে না- রিজভী
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, তারেক রহমানের বিরুদ্ধে দেশি-বিদেশি যড়যন্ত্র এখনও অব্যাহত রয়েছে, এখনও কুৎসা রটানোর অপচেষ্টা চলছে।  কিন্তু যড়যন্ত্র করে, কুৎসা রটিয়ে তার ইমেজ ম্লান করা যাবে না।  বর্তমান সরকারের আন্দোলনের ফসল ১/১১এর সরকার পারেনি (ইমেজ নষ্ট করতে)।  এ সরকারও পারেনি।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে রাজধানীর মোহাম্মদপুরে দোয়া ও আলোচনা মাহফিলে তিনি এসব কথা বলেন।

রিজভী আরও বলেন, তারেক রহমান নির্যাতিত ও নিপীড়িত নেতা।  তার নেতৃত্ব একদিনে তৈরি হয়নি।  তিনি তৃণমূল থেকে ধারাবাহিকভাবে বর্তমানে পদে আসীন হয়েছেন। দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলায় কারাগারে পাঠানোর পর তিনি গঠনতন্ত্র অনুযায়ী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান।  তার নেতৃত্বে দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ।  রাতদিন পরিশ্রম করে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।  তিনিই জাতীয়তাবাদী আন্দোলনের নেতা।  তার নেতৃত্বেই বর্তমান ভোটারবিহীন সরকারের পতন হবে ইনশাল্লাহ।  তিনি বীরের বেশে দেশে ফিরবেন, দেশের মানুষের নেতৃত্ব দেবেন, খালেদা জিয়া মুক্ত হবেন।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মাহবুবুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম,  আসাদুল করীম শাহিন, কৃযিবিদ শামীমুর রহমান শামীম, সহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ হোসেন বকুল, ড্যাব নেতা ডা. আবদুল আউয়াল, সাবেক ছাত্রনেতা সঞ্জয় প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

x