ঢাকা, রবিবার ২২ মে ২০২২, ১১:৪৯ অপরাহ্ন
সিলেটের ভাটেরায় ট্রেনের ধাক্কায় নিহত ৩ জন
আবুল কাশেম রুমন, সিলেট

এক সপ্তাহ আগ থেকে আত্মীয়ের বিয়েতে যাবেন দিনকক্ষণ ঠিক করে রেখে ছিলেন সিলেটের আম্বারখানার এলাকার লোহার পাড়ার বাসিন্দা ফরিদ মিয়ার পরিবার। কিন্তু এ আনন্দকে ট্রেনের ধাক্কায় সব কিছু তছনছ করে দিয়েছে।

ঘটনাটি ঘটেছে রোববার (৫ সেপ্টেম্বর) দুপুর আনুমানিক ১২টার দিকে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরার হোসেনপুর নামক স্থানে একটি মাইক্রোবাসে চলন্ত ট্রেনের ধাক্কায় নিহত হন তিনজন। নিহতদের মধ্যে বাবা ছেলেও রয়েছেন। তারা সিলেটের আম্বরখানা এলাকার লোহার পাড়ার বাসিন্দা। নিহতরা হলেন ফরিদ মিয়া (৪৮) ও তার ছেলে আফিফ (৮)।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ দাস ৩ জন মৃত্যুর কথা জানালেও বেলা আড়াইটায় সিলেট ওসমানী হাসপাতালে গিয়ে দুজনের লাশ পাওয়া যায়। এছাড়া আহত অবস্থায় ছয়জন হাসপাতালে ভর্তি হয়েছেন।

হাসপাতালে উপস্থিত ফরিদ মিয়ার বোনের মেয়ে তানজিনা বেগম বলেন, দুটি মাইক্রোবাসে করে তারা সকলে ভাটেরায় এক আত্মীয়ের বিয়েতে যাচ্ছিলেন। একটি মাইক্রোবাস আগে ছিলো। পেছনের নোহা মাইক্রোবাসকে ট্রেন ধাক্কা দেয়। এতে আমার মামা ও মামাত ভাই নিহত হন। এছাড়া মামি, মামাতো বোন, খালাসহ ৬ জন আহত হন।

আড়াইটা পর্যন্ত হাসপাতালে দুটি মরদেহ আসার কথা জানিয়ে ওসমানী হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ রুবেল মিয়া। দুর্ঘটনায় আহতদের মধ্যে ৩ জনের অবস্থা সংকটাপন্ন বলে চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছেন তিনি। এদিকে দুর্ঘটনার পর সিলেটের পথে রেল যোগাযোগ সাময়িক সময়ের জন্য বন্ধ থাকলেও পরে তা ফের চালু জয়।

Leave a Reply

Your email address will not be published.

x