ঢাকা, রবিবার ২২ মে ২০২২, ১০:২৩ অপরাহ্ন
আমতলীতে ধান কাটা নিয়ে মারামারি এক নারীসহ আহত -৩
আমতলী(বরগুনা)প্রতিনিধি:

বরগুনার আমতলীতে ধান কাটা নিয়ে দুই পক্ষের মারমারি সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। রবিবার দুপুর ১২ টার সময় আমতলী সদর ইউনিয়নে দক্ষিন পশ্চিম আমতলী গ্রামে এঘটনা ঘটে। আহত তিনজন হলেন মো. সহিদ মাদবর (৫০)মইফুল বেগম(৪০),আলতাফ হোসেন (৪০)আহতরা আমতলী হাসপাতালে চিকিৎসাধীন।
স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিন পশ্চিম আমতলী গ্রামের মইফুল বেগমের পৈত্রিক সূত্রে রেকডিও সম্পত্তিত্বে তাদের রোপন কৃত ধান কাটতে গেলে একই গ্রামের ধলু হাওলাদারের পুত্র ,মাসুম হাওলাদার বাধা প্রধান করেন।
মইফুল বেগম , তার স্বামী মো. সহিদ মিয়া ও আলতাফ হোসেন তাদের সম্পত্তিত্বে ধান কাটা শুরু করলে স্থানীয় প্রভাবশালী মাসুম হাওলাদারের নেতৃত্বে একদল ভাড়াটে রেকডিও জমির মালিক,মইফুল বেগম(৪০)তার স্বামী মো. সহিদ মাদবর (৫০) ও তাদের সাথে থাকা আলতাফ হোসেন (৪০)কে মারধোর করে ধান ক্ষেতে ফেলে রেখে চলে যায়।
আহত মইফুলবেগম জানান,আমাদের রেকডিও সম্পত্তিত্বে আমরা ধান লাগাইছি সেই জমিতে ধান কাটতে গেছি মাসুম হাওলাদারের নেতৃত্বে সন্ত্রাসীরা আমাদের মারেেধার করেছে।আমার স্বামীকে মারধোর করে আমি বাধা দিতেগেলে আমার শরীরের বিভিন্ন স্থানে কিলঘুষি মারেন এবং আমার পড়নের পড়নের কাপড়চোপড় ছিড়ে ফেলেছে আমি এ ঘটনার বিচার চাই।এব্যাপারে অভিযুক্ত মাসুম হাওলাদারের মুঠোফোনে অনেক চেষ্টা করেও পাওয়া যায়নি।
আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম মুঠোফোনে বলেন,এঘটনায় এখোনো কোন অভিযোগ অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এম এ সাইদ খোকন
আমতলী, বরগুনা ।

 

Leave a Reply

Your email address will not be published.

x