ঢাকা, মঙ্গলবার ২৪ মে ২০২২, ০৯:২৭ অপরাহ্ন
ঈশ্বরগঞ্জে ইজিবাইক ছিনতাইকারী জনতার কাছে আটক
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক ইজিবাইক ছিনতাই কারীকে আটক করেছে স্থানীয় জনতা। বিস্কুটের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ইজিবাইক চালককে অচেতন করা হয়। এরপর চালককে নিরিবিলি স্থানে নেওয়ার জন্য জায়গা খুঁজতে থাকে ছিনতাইকারী চক্রটি। এক পর্যায়ে চালককে উপজেলা পরিষদ এলাকায় নিয়ে যেতেই জনতার হাতে ধরা পড়ে যায় এই চক্রের একজন। পরে পুলিশ তাকে হেফাজতে নেয়। শনিবার সকালে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এ ঘটনা ঘটে।
আটক ছিনতাইকারীর নাম সোহরাব মিয়া (৩৫)। তিনি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও বাজারহাটি গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। তার সঙ্গে আবু হানিফ নামের আরও একজন ছিলেন। তিনি ঘটনাস্থল থেকে পালিয়ে যান।
প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের সামনে এসে দাঁড়ায় একটি ইজিবাইক। চালক রাস্তার পাশে ইজিবাইক দাঁড় করালে যাত্রীবেশী একজন দোকান থেকে বিস্কুট নেন। গাড়িতে বসে চালককে সেই বিস্কুট ও পানি খেতে দেন তিনি। বিস্কুট ও পানি খেতেই চালক ঘুমে অচেতন হয়ে পড়েন। এ দৃশ্য চা দোকানে বসে দেখছিলেন কয়েকজন। পরে ইজিবাইকটি উপজেলা পরিষদের ভেতরে শহীদ মিনারের কাছে নিয়ে চালককে নামানোর চেষ্টাকালে ছিনতাইকারীদের ধাওয়া দেয় এলাকাবাসী।
স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িচালক মজিবুর রহমান বলেন, চালককে অচেতন করে ফেলে যাওয়ার জন্য জায়গা খুঁজছিল চক্রটি। শহীদ মিনারের পেছনে নিতেই লোকজন তাদের ধাওয়া দেয়। ওই সময় একজনকে ধরতে পারলেও অপরজন পালিয়ে যায়।
স্থানীয় কয়েকজন ইজিবাইক চালক জানান, সম্প্রতি চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাইয়ের বেশ কয়েকটি ঘটনা ঘটছে। সিসি টিভিতে ছিনতাই দৃশ্য ধারণ হলেও ধরা পড়ছে না চক্রের সদস্যরা।
ঈশ্বরগঞ্জ থানার ওসি আবদুল কাদের মিয়া বলেন, অচেতন চালকের পরিচয় পাওয়া যায়নি। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রয়োজনীও ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

x