ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
পটুয়াখালীতে অটোচালকদের উপর নির্যাতনের প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান
মোঃ সালাউদ্দিন রুবেল
পটুয়াখালীতে বাস মালিক সমিতির চেকপোস্টে অটোচালকদের উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে জেলা শ্রমিকলীগ ও অটোরিকশা শ্রমিকলীগ।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় মানববন্ধনে জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান বলেন, বাস মালিক সমিতির তথাকথিত চেকপোস্টের নামে অটোরিকশা ও অটো শ্রমিকদের প্রতি প্রতিনিয়ত নির্যাতন চালিয়ে যাচ্ছে বাস মালিক সমিতি। তাই অবিলম্বে বাস মালিক সমিতির চেকপোষ্টে অটো চালক এবং শ্রমিকদের নির্যাতন ও চাঁদাবাজি বন্ধের দাবি জানিয়েছেন তিনি। এছাড়া তিনি আরো বলেন, শ্রমিকদের এ দাবি পুরণ না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে বলে জানান।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি ও মাদারবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুশফিকুর রহমান মিলন মাঝি, সাংগঠনিক সম্পাদক আব্দুল গনি হাওলাদার, সহসাধারণ সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন তালুকদার, শ্রমিকলীগ নেতা আবুল কালাম সহ আরো অনেক শ্রমিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
মানববন্ধন শেষে পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের নিকট স্মারকলিপি প্রদান করেন জেলা শ্রমিকলীগের নেতৃবৃন্দরা। এ বিষয়ে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন সুষ্ঠু সমাধানের প্রতিশ্রুতি দেন বলেও জানান শ্রমিকলীগের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

x