ঢাকা, রবিবার ২২ মে ২০২২, ১১:০৮ অপরাহ্ন
সাভারে গলা কেটে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
মোহাম্মদ ইয়াসিন,সাভার(ঢাকা)থেকে:

ঢাকার অদুরে সাভার উপজেলার রাজাশন এলাকায় ঘরে ঢুকে রুমা (২৭) নামের এক প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) ভোর রাতে সাভারের দক্ষিণ রাজাশন এলাকার সার্ভ স্কুল সংলগ্ন তার পিত্রালয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।স্বামী বিদেশে থাকায় তার বাবার বাড়িতে একাই সেমি পাকা বাড়ির একটি কক্ষে থাকতেন।

নিহত রুমা সাভারের ওই এলাকার মহিউদ্দিন মোল্লার মেয়ে। তার স্বামী মোবারক হোসেন দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরে থাকেন। এ সুবাদে বেশির ভাগ সময় তার একমাত্র সন্তান নিয়ে তিনি তার বাবার বাড়িতেই থাকতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে রুমা যথারীতি খেয়ে ঘুমিয়ে পড়ে। প্রতিদিন সে ভোরে ঘুম থেকে উঠতো। কিন্তু আজ না ওঠায় তার ঘরে যায় পরিবারের সদস্যরা। এসময় তার রক্তমাখা দেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধারকরে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

অপরদিকে সাভারের সবুজবাগ এলাকার একটি বাড়ি থেকে অজ্ঞাত এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক তাহমিদুল প্রতিবেদককে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হবে। একই সাথে হত্যাকান্ডের কারন ও হত্যাকারীদের শনাক্তে কাজ শুরু করেছে পুলিশ। দুটি হত্যাকান্ডের ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে সাভার মডেল থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

x