ঢাকা, মঙ্গলবার ১৭ মে ২০২২, ০৬:২৯ পূর্বাহ্ন
পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখা দিয়েছে টিকার সংকট
পাথরঘাটা বরগুনা প্রতিনিধি,
বরগুনার পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখা দিয়েছে টিকার সংকট । একারণে উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে টিকা দিতে আসা লোকজন পড়েছে বিপাকে।
বুধবার বেলা সাড়ে এগারোটায় পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা টিকাদান কেন্দ্রের সামনে প্রায় দুই শতাধিক নারী-পুরুষের ভির। তারা প্রত্যেকেই টিকা গ্রহণের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে টিকা নিতে কেন্দ্রের সামনে টিকা গ্রহণ করতে এসেছে। তবে কতৃপক্ষ জানায় টিকা সংকটের কথা।
টিকাদান কেন্দ্রে দায়িত্বে থাকা শেখড় দাশ জানান, মাত্র ৪০ ডোজ নিয়ে সকলে টিকা দেয়া শুরু করেছি। এগুলো ২০ জন পুরুষ ও ২০ নারীকে দেয়া হয়েছে।
টিকা না পাওয়া একাধিক ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা যায়, উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে তিন-চার’শ টাকা খরচ করে টিকা নিতে এসেছেন। কিন্তু টিকা সংকট থাকায় তারা আবার বাড়িতে ফিরে যাচ্ছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা খালিদ মাহমুদ আরিফ বিষয়টি নিশ্চিত করে জানান, গত দুদিন ধরেই পাথরঘাটায় টিকার সংকট রয়েছে। যা ছিল তা আজকের বুধবার শেষ হয়ে গেছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান হয়েছে। দুএকদিনের মধ্যে সংকট কেটে যাবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

x