ঢাকা, বৃহস্পতিবার ০১ ডিসেম্বর ২০২২, ০৩:১২ অপরাহ্ন
নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই অটোরিক্সা চোর আটক
Reporter Name

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২ অটোরিক্সা চোরকে আটক করেছে পুলিশ। সোমবার (১২ এপ্রিল) দিবাগত রাত দেড় টার দিকে উপজেলার সাওঘাট এলাকা থেকে বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে হাতে নাতে আটক করা হয়। এ সময় মৈকুলি এলাকা থেকে চুরি যাওয়া অটোরিক্সাটিও উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, ১.মোঃ ওয়াসিম (৩৫) পিতাঃ তমিজ উদ্দিন, এবং ২ মোঃ ফারুক (৪০) পিতা ঃ আমজাদ হোসেন দুজনেই উপজেলার হরিনা এলাকার। উপজেলার মৈকুলি এলাকার ব্যাটারী চালিত অটোরিক্সা চালক মোঃ হানিফ মিয়া রূপগঞ্জ থানায় এসে তার ব্যাটারী চালিত অটোরিক্সাটি চুরি হয়েছে মর্মে  অজ্ঞাত নামা আসামীদের বিরুদ্ধে একটি মামলা রুজু করেন।

যার মামলা নং ৩৬(৪)২১তারিখ ১২/৪/২১৷ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পরেস বড়ুয়া ভূলতা পুলিশ ফাঁড়ি ইনচার্জ এর সহযোগীতায় এএসআই মিলন ও  সংগীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে সাওঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন৷ এসময় দুই জন ব্যক্তি একটি অটোরিক্সা পিকআপ ভ্যানে তুলে নিয়ে যাচ্ছিল ৷ পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকআপ ভ্যানটি দ্রুত পালিয়ে যায়৷ ওই সময় ঘটনাস্থল থেকে অটোরিক্সা সহ দুইজনকে আটক করে।

ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ নাজিমুদ্দিন মজুমদার বলেন,মামলা রুজুর ৩ ঘন্টার মধ্যে আমারা আসামিসহ অটোরিক্সা উদ্ধার করতে সক্ষম হয়েছি। এরা পেশাদার চোর এবং এদের বিরদ্ধে একাধিক মামলা রয়েছে বলে প্রাথমিক ভবে জানা যায় ৷ তারা উভয়েই এই ঘঠনার সাথে জড়িত বলে স্বীকার করেন। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অটোরিক্সা চুরির সাথে জড়িত থাকায় ২ জনকে পুলিশ আটক করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published.

x