ঢাকা, মঙ্গলবার ২৪ মে ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন
বাগেরহাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংবাদ সম্মেলন
বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটের জমি নিয়ে বিরোধের জেরে সংবাদ সম্মেলন করেছে ক্ষতিগ্রস্ত ইন্দু বিশ্বাস। বুধবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে মোরেলগঞ্জ উপজেলার কুমারখালী এলাকার লিটন ইন্দু বিশ্বাস।
সংবাদ সম্মেলনে লিটন ইন্দু বিশ্বাস লিখিত বক্তব্যে বলেন, বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার ১১৯নং পূর্ব চিপা বারুইখালী মৌজার এস এ খতিয়ান নং ৮৫২, ১১৪২ দাগ নং ২৬৫০ বিআর এস নং ২৪৭৮ এ ৩.৩২ একর খরিদ করিয়া বহুদিন ধরে ভোগদখল করে আসিতেছি। উক্ত জমিতে আমার চাচাতো ভাই নিরাঞ্জন ব্যাপারি একটি দেয়ানী মামলা দায়ের করে যার নং ২৮৪/৯৭। উক্ত মামলায় আমি ডিগ্রী পাই। পরে আবার আপিল করে। আপিল নং ১৭৪/২০০১। উক্ত আপিলে আমি ডিগ্রী পাই। এমত অবস্থায় গত ২৭ আগস্ট শুক্রবার সকালে আমার চাষাবাদ কৃত জমিতে নিরঞ্জন তার লেকজন নিয়ে আমার রোপন কৃত ধানের চারা উপড়ায়ে ফেলার অপচেষ্টায় লিপ্ত হয়।
সংবাদ পেয়ে আমি ও আমার ভাই এবং বউদের নিয়ে ঘটনা স্থলে গিয়ে তাদের বাধা দিলে তারা আমাদের উপর হামলা করে রক্তাক্ত জখম করে। বর্তমানে আমার বড়ভাই মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।
এব্যাপারে আমি বাদি হয়ে মোরেলগঞ্জ থানায় ৩০ আগস্ট একটি মামলা দায়ের করি। মামলা দায়েরের পর থেকে আমাদের বিভিন্ন ধরনের ভয়ভিতি প্রদর্শন করছে। সংবাদ সম্মেলনে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে।

Leave a Reply

Your email address will not be published.

x