ঢাকা, মঙ্গলবার ১৭ মে ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন
১ লাখ ৭০ হাজার ইয়াবাসহ আটক-২
কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ার সীমান্ত জনপদ রাজাপালংয়ের করইবনিয়ার গোলডেবার পাহাড়ি এলাকা থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ দুই ইয়াবা পাচারকারী কে আটক করেছে কক্সবাজার ৩৪ বিজিবি’র রেজু আমতলী বিওপির জোয়ানরা।
বিজিবি সুত্র জানায়, ৩০ আগষ্ট সকাল আনুমান ১০ টার দিকে রেজু আমতলী বিওপির জোয়ানরা গোপন সুত্রে খবর পেয়ে গোলডেবার পাহাড় নামক স্থানে উৎপেতে থেকে মিয়ানমার হয়ে এপারে প্রবেশ করা এক ব্যক্তিকে থামানোর সংকেত দিলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আটক করে। আটক মেঃ রফিক ওরফে নুরুল আমিন(৩৫),
উখিয়ার রত্নাপালং ইউপির করইবনিয়ার আলী হোসেনের ছেলে।তার হাতে থাকা ব্যাগ তল্লাশী করে ৭০ হাজার ও পরিত্যক্ত ১ লাখ সহ ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার মূল্য ৫ কোটি ১০ লাখ টাকা।ধৃত রফিক নুরুল আমিন কে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে উক্ত ইয়াবার সাথে সম্পৃক্ত থাকায় উখিয়ার রাজাপালং ইউপির ডেইল পাড়ার ছৈয়দ নুরের ছেলে মোঃ শাহজাহান(২৭) কে আটক করে বিজিবি। তাকে বিকাল সাড়ে ৪ টার দিকে আটক করা হয়।

এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে প্রেস বিজ্ঞপ্তিতে সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার ৩৪ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ

উপজেলার রত্নাপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের করইবনিয়া বড় ইয়াবা মাদক সিন্ডিকেটের ১ লাক ৭০ হাজার ইয়াবা উদ্ধার করা হলেও আরো বস্তাবর্তী ইয়াবা রয়েছে বলে গোপন সূত্রে জানা যায়।

মাদক সিন্ডিকেটে রয়েছে
হাকিম আলী (প্রকাশ বার্মায়া হাকিম আলী) ভুট্টো, ইকবাল, হানিফ এর ছেলে মিজান ও তার ছোটভাই, পিছ ব্যাক নিয়ে মায়ানমার সীমান্ত ঐ পার থেকে এ পারে নিয়ে এসেছে রফিকের সাথে।

রফিক গত ১ বছর আগে বিজিবির গুলিতে আঘাত প্রাপ্ত হলেও আবারো ইকবাল ভুট্টো ইয়াবা সিন্ডিকেটের ইয়াবা পাহাড় থেকে নিয়ে এসে গ্রামে শহরে ছাত্র ও যুবসমাজকে ধ্বংস করেছে।
এই সিন্ডিকেট ধরাছোঁয়ার বাইরে।

এলাকার সচেতন মহলের দাবী মাদক কারবারীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি এবং ছাত্র ও যুবসমাজ কে রক্ষা করার অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published.

x