ঢাকা, মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০:৩৯ অপরাহ্ন
নড়াইলের পল্লীতে হামলায় আহত সাবেক ইউপি সদস্যের মৃত্যু
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে :

নড়াইলের কালিয়ায় কাতেবর শেখ (৫৪) নামে সাবেক এক ইউপি সদস্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (৩০ আগষ্ট) রাত ৯টার দিকে মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর ছোট ভাই রেজাবর শেখ। নিহত কাতেবর শেখ কালিয়া উপজেলার আমবাড়ি গ্রামের মৃত আব্দুল খালেক শেখের ছেলে।

এর আগে গত ১২ আগষ্ট সকালে প্রতিপক্ষের সমর্থকরা তাকে সহ আরো ৩ জনকে কুপিয়ে আহত করে। জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আমবাড়ি গ্রামের আলমগীর হোসন ও সাবেক ইউপি সদস্য কাতেবর শেখ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত ১২ আগষ্ট সকাল ১০টার দিকে কাতেবর শেখ কয়েকজন সঙ্গী নিয়ে বনগ্রাম বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে আলমগীর গ্রুপের সমর্থকরা তাদের উপর হামলা চালায়। এতে কাতেবর শেখ, মুন ও এখলাজ শেখকে কুপিয়ে আহত করা হয়। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে কাতেবর শেখের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় ১৮ দিনের মাথায় সোমবার রাত ৯টার দিকে মারা যান তিনি। নড়াইলের পুলিশ সুপার (এসপি) প্রবীর কুমার রায় পিপি এম (বার) বলেন, আমরাও ঘটনাটি শুনেছি। নিশ্চিত হতে সময় লাগবে। আইন নিজ গতিতে চলবে। এই ঘটনা নিয়ে কেউ পরিস্থিতি নিয়ণন্ত্রণহীন করার চেষ্টা করলে পুলিশ কঠোর ব্যবস্থা নেবে।

Leave a Reply

Your email address will not be published.

x