ঢাকা, মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৫ অপরাহ্ন
শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হচ্ছে ক্রিয়েটিভ এডুকেশন ফেস্ট -২০২১
Reporter Name

আমিনুর রশিদ রুমন-শ্রীমঙ্গল প্রতিনিধি:: ক্রিয়েটিভ এডুকেশন গ্রুপ, মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সাপ্তাহব্যাপি আয়োজন করা হয়েছে ক্রিয়েটিভ এডুকেশন ফেস্ট ২০২১ সাল যার উদ্বোধন হয়েছে ২৫শে মার্চ -২০২১ এবং চলবে ৩১ শে মার্চ ২০২১ ইং পর্যন্ত।

ক্রিয়েটিভ এডুকেশন ফেস্ট ২০২১ এর উদ্বোধন করেন অনুস্টানের প্রধান অতিথি শ্রীমঙ্গল উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্লভ আদিত্য সরকার, প্রভাষক শ্রীমঙ্গল রেসিডেন্সিয়াল মডেল গার্লস স্কুল এন্ড কলেজ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সুবর্না দেব, প্রভাষক, শ্রীমঙ্গল রেসিডেন্সিয়াল কলেজ গার্লস স্কুল এন্ড কলেজ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সদস্য আমজাদ হোসেন বাচ্চু অনুস্টানে সভাপতিত্ব করেন ক্রিয়েটিভ এডুকেশনের প্রতিস্টাতা ও কার্যনির্বাহী পরিচালক আবু জাফর মো: মুজাহিদ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, বাংলা ভাষার পাশাপাশি আমাদের সবার ইংরেজি ভাষায় দক্ষ হওয়া প্রয়োজন, ক্রিয়েটিভ এডুকেশন গ্রুপকে ধন্যবাদ জানান তারা এতদিন ধরে নিরলসভাবে যে শ্রীমঙ্গলের শিক্ষার্থীদের ইংরেজী ভাষা শিক্ষা দিয়ে উপকৃত করে যাচ্ছেন।

ক্রিয়েটিভ এডুকেশন গ্রুপ হচ্ছে শ্রীমঙ্গলে একমাত্র ভাষা শিক্ষা প্রতিষ্ঠান যারা বিগত ৬ বছর যাবত শ্রীমঙ্গলের শিক্ষার্থীদের ইংরেজি ভাষার উপর বিভিন্ন কোর্স করাচ্ছে। যার মধ্যে উল্লেখ্য Spoken English, IELTS, IELTS Life Skills এছাড়াও বিভিন্ন চাকুরি পরীক্ষার প্রস্তুতিমূলক কোর্স এবং কম্পিউটার কোর্স করাচ্ছে। উদ্ভোধনী অনুষ্ঠানের মাধ্যমে দুইটি নতুন কোর্স এর উদ্ভোধন করা হয়, যার একটি হচ্ছে Kids’ Club যা বাচ্চাদের ইংরেজি কোর্স এবং IELTS পরীক্ষার্থীদের পূর্ব প্রস্তুতির জন্য ২১ দিনের বিশেষ কোর্স CICC ([email protected] INTENSIVE CARE CLASS)

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে প্রতিটি কোর্সের উপর থাকবে ৫০% ছাড়। ছাড় সুযোগ থাকবে ৩১ শে মার্চ পর্যন্ত।

আগামী ৩০ শে মার্চ একই প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে “FOREIGN STUDY FARE 2021”
যেখানে শ্রীমঙ্গলের কোন শিক্ষার্থী উচ্চ শিক্ষায় বিদেশ যেতে চাইতে যাবতীয় তথ্য পেয়ে যাবে এবং সাথে পাবে স্পট এডমিশন এর সুযোগ। যে সকল দেশ সমূহের তথ্য পাওয়া যাবে UK USA CANADA AUSTRALIA MALTA ESTONIA HUNGARY. অনুষ্টিত হবে ৩০ শে মার্চ সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত। ক্রিয়েটিভ এডুকেশনের , আহমেদ ম্যানশন (২য় তলা), বিলাস শপিং সেন্টারের পাশে, মৌলভীবাজার রোড, শ্রীমঙ্গল।

নিউজ সোর্সঃ শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হচ্ছে ক্রিয়েটিভ এডুকেশন ফেস্ট -২০২১

Leave a Reply

Your email address will not be published.

x