ঢাকা, মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন
রংপুরে সমাজসেবায় এগিয়ে আসুন সমবায় সংগঠনের মাক্স বিতরণ
Reporter Name

রংপুর থেকে নাসরিন নাজ: রংপুর মহানগরীতে সমাজসেবায় এগিয়ে আসুন সমবায় সংগঠনের মাক্স বিতরণ ।  রংপুরের উত্তর আশরতপুর আলম নগরে প্রতিষ্ঠিত সমাজসেবায় এগিয়ে আসুন সমবায় সংগঠন এর উদ্যোগে আজ ১২ এপ্রিল রংপুর মহানগরীর শাপলা চত্বর ও জাহাজ কোম্পানি মোড়ে ১ হাজার মাক্স বিতরণ সহ সচেতনতা মুলক প্রচারাভিযান করেন।

সংগঠনের চেয়ারম্যান রাব্বি হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি সমাজসেবায় এগিয়ে আসুন সমবায় সংগঠন এর উপদেষ্টা রংপুরের জয়িতা নাসরিন নাজ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার বাংলাদেশ এর সাধারণ সম্পাদক সাংবাদিক আবু নাসের সিদ্দিক তুহিন।

বক্তব্য রাখেন সংগঠন এর সাধারণ সম্পাদক ফারুক মিয়া,সাংগঠনিক সম্পাদক ফিরোজ,এছাড়াও আলমগীর, সুজন,আরমান, সাব্বির, সাকিলা,সাদিয়া ও সফিকুল প্রমুখ। প্রধান অতিথি সাংবাদিক নাসরিন নাজ বলেন এই মহামারী করোনায় দেশ সহ গোটা বিশ্ব আজ চিন্তিত সমাজের প্রতিটি মানুষকে এখন সচেতন হওয়া জরুরি সকলকে মাস্ক্স ও স্বাস্থ্য বিধি মেনে চলাফেরা করা একান্ত নিজস্ব দায়িত্ব, আসুন সচেতন হই, করোনামুক্ত বিশ্ব গড়ি।

Leave a Reply

Your email address will not be published.

x