ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতে দুই  মাদকসেবীর কারাদন্ড
মিজানুর রহমান মিজান, বিরামপুর (দিনাজপুর)

দিনাজপুর জেলার বিরামপুরে প্রকাশ্যে মাদকদ্রব্য সেবনের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত দুই মাদকসেবী চাঁন মিয়া (৫০) ও ইব্রাহিম আলী(৪০) প্রত্যেক কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) পরিমল কুমার সরকার।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সোমবার ( ২৩ আগষ্ট) সন্ধ্যায়  ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার বিরামপুর পৌর শহরে মাদক বিরোধী অভিযান চালান। অভিযান চালানোর সময় প্রকাশ্যে মাদক সেবনের অপরাধের চাঁন মিয়া (৫০) ও ইব্রাহিম আলী (৪০) নামে দুই মাদকসেবীকে হাতে নাতে আটক করেন। পরে ঘটনাস্থলেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ঐ দুই মাদকসেবীকে প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার।

দন্ডপ্রাপ্তরা হলেন, বিরামপুর পৌর শহরের
কৃষ্ণচাঁদপুর মহল্লার মৃত হাকিমুদ্দিনের ছেলে চাঁন মিয়া ও  টাটকপুর মল্লার আব্দুল খালেকের ছেলে ইব্রাহিম আলী(৪০)।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে দন্ডপ্রাপ্তদের মঙ্গলবার (২৪ আগষ্ট) দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার জানান, মাদক বিরোধী অভিযান চালিয়ে দুই মাদকসেবীকে আটক করা হয়। এদের দুইজনকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। তিনি আরো জানান, বিরামপুর উপজেলাকে মাদকমুক্ত করতে  ভ্রাম্যমাণ আদালতের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

x