ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
ছেলে আত্মহত্যার প্রায় দেড় বছর পর আত্মহত্যা করলেন বাবা
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

লক্ষ্মীপুরের রায়পুরে সুভাস চন্দ্র দাস (৫০) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে পুলিশ পৌরসভার দেনায়েতপুর গ্রামের পরিত্যক্ত ঘর থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।

গত বছরের জানুয়ারি মাসে নিহত সুভাসের বড় ছেলে সৌরভও অ্যাসিড পান করে আত্মহত্যা করেন। এ ঘটনায় থানায় ইউডি মামলা করেছেন তার ছেলে সৈকত।

জানা গেছে, নিহত সুভাস চন্দ্র দাস শহরের দেনায়েতপুর এলাকার ইন্দু দাসের বাড়িতে বসবাস করতেন। শহরের মধ্যবাজারের কর্মকারপট্টিতে ‘সৌরভ স্বর্ণ অলঙ্কার’ নামে তার সোনার অলঙ্কারের দোকান রয়েছে।

স্থানীয় লোকজন জানান, ভোরে দেনায়েতপুর পরিত্যক্ত টিনের ঘরে ঝুলন্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। নিহত ব্যক্তির পরনে লুঙ্গি ও শরীরে গেঞ্জি ছিল। খবর পেয়ে থানার এসআই মো. নাসিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

নিহত সুভাসের স্ত্রী জ্যোৎস্না রানী ও ছোট ছেলে সৈকত দাস দাবি করেন, তার স্বামী অনেকের কাছে টাকা পাবেন। তার কাছেও অনেকে টাকা পাবেন। এই টাকার জন্য তাকে প্রতিনিয়ত স্থানীয় কয়েকজন লোক বিভিন্নভাবে ক্ষতি ও হয়রানি করার হুমকি দিয়ে আসছিল। তাকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে; নাকি এটি আত্মহত্যা, তা পুলিশের তদন্তে বেরিয়ে আসবে।

রায়পুর থানার ওসি (তদন্ত) কার্তিক চন্দ্র বলেন, মৃত স্বর্ণ ব্যবসায়ী সুভাস চন্দ্রের ঝুলন্ত লাশ তার বাড়ির পুরনো টিনের ঘর থেকে উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে।

One response to “ছেলে আত্মহত্যার প্রায় দেড় বছর পর আত্মহত্যা করলেন বাবা”

  1. Excellent post. I was checking continuously this blog and I am impressed!
    Extremely helpful info specially the last part 🙂 I
    care for such info much. I was seeking this particular info for
    a long time. Thank you and good luck.

Leave a Reply

Your email address will not be published.

x