ঢাকা, সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন
রূপগঞ্জে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই ৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
Reporter Name

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি কাপড়ের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রবিবার (১১ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ভূলতা সিটি মার্কেটের মারিয়া থ্রি পিছ নামক কাপড়ের দোকানে এ ঘটনা ঘটে। আগুনে দোকানটির ৭ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

রূপগঞ্জ থানার ভূলতা পুলিশ ফাড়ির এসআই হুমায়ুন জানান, রবিবার রাত সাড়ে ১০ টার দিকে মারিয়া থ্রি পিছ নামক একটি কাপড়ের দোকানে আগুন লাগে। ফায়ার সার্ভিস আসার আগে আশেপাশের লোকজন আগুন নিভিয়ে ফেলে। তবে আগুনে দোকানের সব মালামাল পুড়ে গেছে।

পাশের দুটি দোকানে আগুনের তাপ লাগলেও তেমন কোনো ক্ষতি হয়নি। মারিয়া থ্রি পিসের দোকানের মালিক জানান, সামনে পহেলা বৈশাখ, রমজান ও ঈদ। সব মাল কিনে দোকানেই রেখেছিলাম। ঋণ করে মাল তুলেছিলাম। আমি তো শেষ হয়ে গেলাম। সংসারই চালাব কিভাবে আর ঋণের টাকাই পরিশোধ করব কিভাবে? আগুন তো আমাকে সর্বশান্ত করে দিল।

আগুনের সূত্রপাতের ব্যাপারে নিশ্চিত না হলেও ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। এ ব্যাপারে মার্কেটের ম্যানেজার আব্দুল আউয়াল জানান, লকডাউনের কারনে মার্কেটের দোকানপাট বিকাল ৫টার মধ্যে বন্ধ হয়ে যায়। লোকজন বেশী থাকায় অল্প সময়েই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে, নয়তো পুরো মার্কেটেই আগুন ছড়িয়ে পড়তো।

Leave a Reply

Your email address will not be published.

x