ঢাকা, রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৯ অপরাহ্ন
গোয়াইনঘাট’র নন্দিরগাঁওয়ে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা আহত
আব্দুল কাদির, সিলেটঃ

গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাওঁ ইউনিয়নের যুবলীগ নেতা খালেদ আহমদ (৪০) প্রতিপক্ষের হামলায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাওঁ ইউনিয়নের আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য।

শনিবার (২১ আগস্ট ) দুপুর ২ টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর শনিবার দুপুরে আহত অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে সালুটিকর বাজারে যাওয়ার পথে নন্দীরগাওঁ (পশ্চিম পাড়া) গ্রামের লিয়াকত আলীর (৬০) এর ছেলে তুহিন (২২) ছুরি ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তিনি গুরুতরভাবে আহত হন, পরে তাঁকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলাম খান এর সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে আমি তাদেরকে চিকিৎসা নেওয়ার জন্য পরামর্শ দিয়েছে। পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো জানান, প্রতিপক্ষ দাবি করছে বিগত দিন তাদের সাথে কথা কাটাকাটি হয়েছে।তারই জের ধরে এই ঘটনার সূত্রপাত।

Leave a Reply

Your email address will not be published.

x