ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
 ফরিদগঞ্জ পৌরসভাসহ পুরো উপজেলার উন্নয়ন সর্বাত্মক সহযোগিতা করবো -মাকছুদুর রহমান পাটোয়ারী
মেহেদী হাছান ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধিঃ 
বাংলাদেশ সরকারের সাবেক ভূমি মন্ত্রণালয়ের সাবেক সচিব মোঃ মাকছুদুর রহমান রহমান পাটোয়ারী বলেছেন, এলাকার উন্নয়ন করতে হলে সকলকে একসাথে চলতে হবে। কারণ সকলে মিলেই এলাকার উন্নয়ন করতে হবে। আমরা যে যেখানেই থাকি না কেন,প্রত্যেকে নিজের জন্মস্থানে ফিরে আসতে হবে। তাই এলাকার উন্নয়নে নিজের সম্পৃক্ততা থাকলে নিজের কাছে ভালো লাগে।
২০ আগস্ট শুক্রবার সকালে ফরিদগঞ্জ পৌরসভা কার্যালয়ে মতবিনিময় সভায়  বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, আমি সচিব বা বড় আমলা বা জনপ্রতিনিধি এ কথা মাথায় না রেখে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। আমাদের মনে রাখতে হবে কারো একার পক্ষে কোন এলাকার উন্নয়ন উন্নয়ন করা সম্ভব নয়। আমি আপনাদের কথা দিচ্ছি আমি আমার পর্যায় থেকে ফরিদগঞ্জ পৌরসভা সহ পুরো উপজেলার উন্নয়ন সর্বাত্মক সহযোগিতা করবো।
ফরিদগঞ্জ পৌর সভার মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারীর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, বীর মুক্তিযোদ্ধা ডাক্তার দেলোয়ার হোসেন, ফরিদগঞ্জ বার্তার সম্পাদক বিল্লাল হোসেন সাগর, ঢাকাস্থ ফরিদগঞ্জ থানা সমিতির সাবেক সাধারন সম্পাদক খোরশেদ আলম,ফরিদগঞ্জ পৌরসভা কাউন্সিলরবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

x