ঢাকা, মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:০৭ অপরাহ্ন
রিয়াল মাদ্রিদের দোকানে ডাকাতি, ভাঙচুর-লুটপাট
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

স্টেডিয়াম সান্তিয়াগো বার্নাব্যুতে অবস্থিত স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের অফিশিয়াল দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে।

গাড়ি নিয়ে দোকানে ঢুকে ভাঙচুর ও  লুটপাট চালিয়েছে অজ্ঞাত দুস্কৃতকারীরা। স্থানীয় সময় বৃহস্পতিবার ভোর ৬টা নাগাদ এই ঘটনা ঘটে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে,দোকানের নিরাপত্তা ক্যামেরায় ধারণ করা ডাকাতির সেই ঘটনার একটি ভিডিও ফুটেজ হাতে পেয়েছে মাদ্রিদ পুলিশ। সেই ফুটেজ দেখে ঘটনাটি তদন্তে নেমেছেন তারা। ডাকাতদের ব্যবহৃত গাড়িগুলোর নম্বর প্লেট দেখে এই ডাকাতির ঘটনায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

স্পেনের ডিজিটাল সংবাদমাধ্যম ভোজপোপুলি জানিয়েছে, বৃহস্পতিবার ভোর ৬টার দিকে তিনটি গাড়ি নিয়ে রিয়াল মাদ্রিদের দোকানের সামনে আসে ডাকাতের দল। এদের মধ্যে একটি গাড়ি নিয়ে দোকানের সামনের কাচ ভেঙে ভেতরে ঢুকে পড়ে তার। ক্লাবের অফিশিয়াল টি–শার্ট, টুপি থেকে অন্যান্য পণ্যসহ যা পেয়েছে সবই দুই গাড়ি ভর্তি করে নিয়ে যায় তারা।

ডাকাতির প্রায় ১৫ মিনিট পর ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। কিন্তু ততক্ষণে ডাকাতরা তাদের কাজ শেষ করে পালিয়েও যায়। তবে যে গাড়িটি দিয়ে কাচ ভেঙেছিল ডাকাতরা সেটি রেখেই চলে যায় ডাকাত দল।

এ ঘটনায় ক্ষয়ক্ষতির হিসাব কষছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ। ক্লাবটি বলছে, ৭০০ বর্গমিটার জায়গা নিয়ে দুই তলার এই দোকান করা হয়েছে। যেখানে রিয়ালের সবধরনের অফিশিয়াল পণ্য এখানে পাওয়া যায়। আর প্রায় সবই নিয়ে গেছে ডাকাতের ওই দলটি।

Leave a Reply

Your email address will not be published.

x