ঢাকা, রবিবার ২৭ নভেম্বর ২০২২, ১২:২০ অপরাহ্ন
পঞ্চগড় সদর উপজেলা ছাত্রলীগ সভাপতির উদ্যোগে মাস্ক বিতরণ
Reporter Name

মোঃ মেহেদী হাসান, পঞ্চগড় প্রতিনিধি: করোনা’র দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনা অনুযায়ী পঞ্চগড় সদর উপজেলা ছাত্রলীগ ও পঞ্চগড় সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফুজ্জামান আরিফ এর নেতৃত্বে মাস্ক বিতরণ সহ বিভিন্ন জনসচেতনতা মূলক কার্যক্রম চালায়।

(রবিবার,১১ এপ্রিল) পঞ্চগড় জেলা শহরের প্রধান প্রধান সড়কে জনসাধারণ সহ দোকানদার এবং জরুরী প্রয়োজনে ঘরের বাইরে বেরিয়ে আশা মানুষের মাঝে সদর উপজেলা ছাত্রলীগ মাস্ক বিতরণ করেন

সদর উপজেলা ছাত্রলীগের এই উদ্যোগ কে সাধুবাদ জানিয়ে মাস্ক বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট।

এসময় আরো উপস্থিত ছিলেন পঞ্চগড় সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফুজ্জামান আরিফ,মকবুলার রহমান সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি

সায়েম বসুনিয়া, পঞ্চগড় জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান রন্জু এবং সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

মাস্ক বিতরণ শেষে পঞ্চগড় সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফুজ্জামান আরিফ বলেন-করোনা সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে আমাদের এই উদ্যোগ।

তিনি জানায়, সদর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রত্যেকটি ইউনিয়নের নেতা কর্মীদের নিয়ে ইউনিয়ন পর্যায় মাস্ক বিতরণ সহ করোনা ভাইরাসের জনসচেতনতা মূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

x