ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
বান্দরবানে যুব দিবস উপলক্ষে রিভারভিউ যুব কল্যাণ পরিষদের উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ
"আশিকুজ্জামান খান" (বান্দরবান জেলা)
আর্ন্তজাতিক যুব দিবস উপলক্ষে বান্দরবান রিভারভিউ যুব কল্যাণ পরিষদের উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচী-২০২১, ১২আগষ্ট বিকেলে বালাঘাটা ভরাখালি এলাকায় যুব পরিষদরে অফিস কক্ষে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অফিস প্রাঙ্গনে বৃক্ষরোপন ও চারা বিতরণ করেন বান্দরবান যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক সাইফুদ্দীন মুহাম্মদ হাসান আলী। রিভারভিউ যুব কল্যাণ পরিষদের সভাপতি মোঃ তাজ উদ্দীন এর সভাপতিত্বে বৃক্ষরোপন ও চারা বিতরণ অনুষ্ঠানে আরো  উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মো: মহিউদ্দীন-১, সহ-সভাপতি মো: রিয়াজ উদ্দীন। সাধারণ সম্পাদক- মোঃ শহিদুল ইসলাম, ১নং যুগ্ন-সাধারণ সম্পাদক মো: লোকমান হাকিম, ২নং যুগ্ন-সাধারণ সম্পাদক মো:ইউসুফ আলী, অর্থ সম্পাদক হাফেজ মো: মহিউদ্দীন ফারুক, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের বাবলু, দপ্তর সম্পাদক মো:নুরুল ইসলাম, সহ-অর্থ ও সহ দপ্তর সম্পাদক মো:রিয়াদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মোরশেদুল আলম, শিক্ষা ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো:সোলায়মান,ধর্ম ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাওলানা মো: আব্দুল্লাহ,সদস্য মো: রাসেল, সদস্য মোঃ রাজু‘সহ রিভারভিউ যুব কল্যাণ পরিষদের মোট ৪১জন সদস্যা। প্র্রধান অতিথি রিভারভিউ যুব কল্যাণ পরিষদের উত্তর উত্তর উন্নতি ও সফলতা কামনা করেন।
অনুষ্ঠানে সভাপতি রিভারভিউ যুব কল্যাণ পরিষদের বিভিন্ন উন্নয়নমুলক ও সামাজিক কর্মকান্ডের বর্ণনা উপস্থাপন করেন। রিভারভিউ যুব কল্যাণ পরিষদের পক্ষ থেকে ৫০জনকে ফলজ-বনজ ঔষুদি’সহ বিভিন্ন প্রজাতির ৫০০শত চারা বিতরণ করা হয়। পরিশেষে সভাপতি সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

One response to “বান্দরবানে যুব দিবস উপলক্ষে রিভারভিউ যুব কল্যাণ পরিষদের উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ”

  1. RNS-MO-nor says:

    Разрешение на строительство — это государственный удостоверение, выдаваемый управомоченными инстанциями государственной власти или территориального управления, который разрешает начать возведение или выполнение строительных операций.
    Разрешение на строительство на строящийся объект определяет законодательные принципы и регламенты к строительным работам, включая дозволенные типы работ, дозволенные материалы и техники, а также включает строительные инструкции и комплексы охраны. Получение разрешения на возведение является обязательным документов для строительной сферы.

Leave a Reply

Your email address will not be published.

x