ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন
ধর্ষন করতে গিয়ে জনতার হাতে আটক
সঞ্জয় ব্যানার্জী দশমিনা

পটুয়াখালীর দশমিনায় পুলিশের ওপর হামলা মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর এবার ধর্ষণের অভিযোগে মো. নজরুল ইসলাম মোল্লা (৩০) নামে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বাঁশবাড়িয়া গ্রাম থেকে স্থানীয়রা তাকে আটক করে পুলিশ সোপর্দ করেছেন। আটককৃত নজরুল ওই ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক।

পলিশ জানায়, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের সেকান্দার মোল্লার ছেলে মো. নজরুল ইসলামকে গত ২ জুন মাদকসহ গ্রেফতার করা হয়। ওই সময় সে পুলিশের ওপর হামলা করে হাতকড়াসহ পালিয়ে যায়। এর পর থেকে দীর্ঘদিন ধরে পলাতক ছিল সে। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় বাঁশবাড়িয়া গ্রামের এক তরুণী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে মো. নজরুল মোল্লা তাকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে স্থানীয়রা তাকে আটক করে থানায় খবর দিলে পুলিশ নজরুলকে গ্রেফতার করে। মো. নজরুলের বিরুদ্ধে ককটেল বিস্ফোরণসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
দশমিনা থানার ওসি মো. জসিম জানান, গ্রেফতার নজরুলের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলা প্রক্রিয়াধীন। ভুক্তভোগী তরুণীকে মেডিকেল টেস্টের জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে।

2 responses to “ধর্ষন করতে গিয়ে জনতার হাতে আটক”

  1. beneficii says:

    … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/47032 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/47032 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x