ঢাকা, বুধবার ২০ অক্টোবর ২০২১, ০২:০৭ অপরাহ্ন
আবারও পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কা! কারণ খতিয়ে দেখা হচ্ছে- ওবায়দুল কাদের
এম,এ কাইয়ুম মাইজভান্ডারি মুন্সীগঞ্জ

কেন পদ্মা সেতুতে আঘাত লাগছে, কী কারণে, তা খতিয়ে দেখা হচ্ছে জানিয়েছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন সরষের মধ্যে ভূত আছে কি না, সেটা আমাদের খুঁজে বের করতে হবে।’

পদ্মা সেতুর পিলারে বারবার ফেরির ধাক্কা লাগার পেছনে অন্য কারণ আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার(১৩ আগষ্ট) মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় পদ্মা সেতুর মাওয়া প্রান্তে পিলারের সঙ্গে ফেরির ধাক্কা লাগার ঘটনার পর বিকেলে ওই এলাকা পরিদর্শনের সময় তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ‘কেন পদ্মা সেতুতে আঘাত লাগছে, কী কারণে, তা খতিয়ে দেখা হচ্ছে। সরষের মধ্যে ভূত আছে কি না, সেটা আমাদের খুঁজে বের করতে হবে।’

তিনি আরও বলেন, ‘পদ্মা সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস ও সক্ষমতার সোনালি ফসল। এ সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। এখনও পেছনে লোক লেগে আছে। দেশে ও বিদেশেও লেগে আছে।

‘এখানে বিআইডব্লিউটিসির লোকজন আছেন, সেতু বিভাগের লোকজনও আছেন। সেনাবাহিনী, যারা প্রথম থেকেই আছে। কাজেই সরষের মধ্যে ভূত আছে কি না, সেটা আমাদের খুঁজে বের করতে হবে।’

এগুলোকে নিছক দুর্ঘটনা বা চালকের অদক্ষতা বলে চালিয়ে দেয়ার সুযোগ নেই জানিয়ে তিনি বলেন, ‘এর আগে পদ্মা সেতুর পিলারে ধাক্কা লেগেছে। আজকেও ১০ নম্বর পিলারে ফেরির ধাক্কা লাগে।

‘এটা কি কোনো তুচ্ছ ঘটনা, নিছক কোনো দুর্ঘটনা, নাকি চালকের অদক্ষতা বলে এড়িয়ে যাওয়া, এটা আমার মনে হয় ভুল হবে। এখানে কোনো ষড়যন্ত্র আছে কি না, তদন্ত করে দেখার বিষয়।’

তিনি জানান, পদ্মা সেতুর পিলারে বারবার ফেরির ধাক্কা লাগার বিষয়ে সন্ধ্যায় তারা সভা করবেন। সেখানে এ ধরনের ঘটনার বিভিন্ন কারণ নিয়ে আলোচনা হবে।

সেতুমন্ত্রীর সঙ্গে ওই সময় উপস্থিত ছিলেন পদ্মা সেতুর প্রকল্প পরিচালক মো. শফিকুল ইসলাম, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান সৈয়দ মো. তাজুল ইসলাম, মুন্সীগঞ্জের জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার আব্দুল মোমেন। সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

One response to “আবারও পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কা! কারণ খতিয়ে দেখা হচ্ছে- ওবায়দুল কাদের”

  1. bloguerosa says:

    … [Trackback]

    […] Here you can find 31684 more Info on that Topic: doinikdak.com/news/47014 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x