ঢাকা, বুধবার ২০ অক্টোবর ২০২১, ০১:৫০ অপরাহ্ন
বাবা মাদক সেবনের প্রতিবাদ করায় কলেজছাত্রীকে হাতুড়িপেটা
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

বাবা মাদক সেবন ও জুয়া খেলার প্রতিবাদ করায় তার মেয়েকে হাতুড়িপেটা করে গুরুতর আহত করেছে বখাটেরা।

বরিশালের বানারীপাড়ার সীমান্তবর্তী ঝালকাঠী সদর উপজেলার গুয়াচিত্রা বাজারে বুধবার এ ঘটনা ঘটে।

আহত হালিমা আক্তার চাখার সরকারি ফজলুল হক কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

আহতের বাবা মো. অদুদ হাওলাদার জানান, এলাকার কতিপয় মাদকাসক্ত জুয়াড়ির বিরুদ্ধে প্রতিবাদ করায় কয়েক মাস আগে তারা তাকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় তিনি বাদী হয়ে ঝালকাঠী সদর থানায় একটি মামলা করেছিলেন।

তিনি জানান, গত বুধবার দুপুরে ঝালকাঠী সদর থানার এসআই সাইফুল ইসলাম গুয়াচিত্রা বাজারে একটি মামলার তদন্তে আসেন। এ সময় তার সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলাপ-আলোচনা করেন। পরে তিনি ওই মামলার ঘটনাস্থল পরিদর্শন করে চলে যান।

অদুদ হাওলাদার আরও জানান, ওই দিন বিকালে ওই মামলার আসামিরা এসআই সাইফুলের সঙ্গে কথা বলার বিষয়টি জানতে পেরে গুয়াচিত্রা বাজারে তার ওপর হামলা করার চেষ্টা করে। এ সময় খবর পেয়ে তার স্ত্রী বিলকিস বেগম ও মেয়ে হালিমা আক্তার (১৯) বাড়ি থেকে গুয়াচিত্রা বাজারে আসে। এ সময় স্থানীয় সোহেল খান, তার ভাই ইয়ার খান, দেলোয়ার খানসহ চারজন মিলে তার মেয়েকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে এবং তারা তার বাঁ পায়ের বৃদ্ধা আঙুলের নখ উপড়ে ফেলে। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা ওই কলেজছাত্রীকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে অভিযুক্ত সোহেল খান ওই কলেজছাত্রীকে হাতুড়িপেটার কথা অস্বীকার করে জানান, রাস্তায় হোঁচট খেয়ে ওই ছাত্রীর পায়ের নখ উপড়ে গেছে।

এ ব্যাপারে বানারীপাড়া থানার ওসি হেলাল উদ্দিন জানান, ঘটনাস্থলটি ঝালকাঠী সদর থানা এলাকায় হওয়ায় আমরা এ ব্যাপারে তাদেরকে অবহিত করেছি।

ঝালকাঠী সদর থানার ওসি খলিলুর রহমানকে মোবাইল ফোনে না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x