ঢাকা, রবিবার ২৪ অক্টোবর ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন
মৌলভীবাজার এইড ইউকে এর পক্ষ থেকে বোরহান উদ্দিন সোসাইটিকে সেবায় ব্যবহৃত উপকরণ প্রদান।
দৈনিক ডাক অনলাইন ডেস্ক
মৌলভীবাজার এইড ইউকে এর পক্ষ থেকে বোরহান উদ্দিন সোসাইটিকে দাফন কাফন ও অক্সিজেন সেবায় ব্যবহৃত উপকরণ প্রদান।

মৌলভীবাজার জেলার জনপ্রিয় সামাজিক সংগঠন মৌলভীবাজার এইড এর পক্ষ থেকে করোনা ভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তির দাফন কাফন সৎকার ফ্রি অক্সিজেন সেবায় নিয়োজিত জেলার বৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহ)ইসলামী সোসাইটি (বিআইএস) কে অতিথিরা স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তোলে দেন সুরক্ষাসামগ্রী।

সুরক্ষাসামগ্রীর মধ্যে ছিল ১৫০ টি পিপিই, ১০০০ পিস হেন্ড øাভস, ১০ জোড়া পায়ের গাম বুট, ২০টি  (২৫০ মিলি বোতল) হেন্ড সেনিটাইজার, ,৫টি রেগুলেটর, ৬টি অক্সিমিটার, প্রদান করা হয়েছে।

শেখ বোরহান উদ্দিন (রহ) ইসলামী সোসাইটির পক্ষ থেকে উপকরণগুলা গ্রহণ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব। মৌলভীবাজার এইড এর পক্ষ থেকে উপকরণগুলা হস্তান্তর করেন সংগঠনের বাংলাদেশ প্রতিনিধি মাহবুব ইজদানি ইমরান,আব্দুল্লাহ আল মাহমুদ কোয়েল,বিশিষ্ট সমাজ সেবক তোফায়েল ইসলাম তুহেল আব্দুল মুহিত।

সময় শেখ বোরহান উদ্দিন (রহ) ইসলামী সোসাইটি থেকে উপস্থিত ছিলেন সাংগঠনিক সচিব সোহান হোসেন হেলাল, দপ্তর সচিব সিরাজুল হাসান, অক্সিজেন টিম লিডার সোহানুর রহমান সোহান সদস্য মুহাম্মাদ তিতুমির প্রমুখ।

বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার চাচা তাজুল ইসলাম যিনি যুক্তরাজ্যে বিভিন্ন সামাজিক সংগঠন সহ আর্থমানবতার সেবায় গড়ে উটা মৌলভীবাজার এইড ইউকের সাথে প্রথম থেকে জরিত, উনার সাথে পিপি সংকটের কথা শেয়ার করার পর উনি মৌলভীবাজার এইড ইউকের সাথে কথা বলে তাৎকনিক আমাদেরকে ১৫০ টি পিপি  সহ সরন্জাম সহযোগিতার আশ্বাস দেন এবং খুব দ্রুত সময়ের মধ্যে আমাদের কাছে পিপির অর্থ পৌছে দেন। সেজন্য আমি এবং আমার প্রানের সংগঠনের পক্ষ থেকে মৌলভীবাজার এইড ইউকের প্রত্যেকটা সদস্যদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। দোয়া করি আল্লাহ যেনো তাদের এই সহযোগিতা কবুল করেন এবং দুর প্রবাসে তাদেরকে হেফাজতে রাখেন।

উল্লেখ্য সংগঠনের সাংগঠনিক সচিব সোহান হোসেন হেলাল এর বাসভবনে মৌলভীবাজার এইড এর পক্ষ থেকে উপকরণগুলা হস্তান্তর করা হয়।

One response to “মৌলভীবাজার এইড ইউকে এর পক্ষ থেকে বোরহান উদ্দিন সোসাইটিকে সেবায় ব্যবহৃত উপকরণ প্রদান।”

  1. … [Trackback]

    […] There you will find 95292 additional Info on that Topic: doinikdak.com/news/46878 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x