ঢাকা, রবিবার ২৪ অক্টোবর ২০২১, ০৯:৫১ অপরাহ্ন
পাকশী বিভাগীয় প্রকৌশলী অফিসে প্রথম ডিজিটাল বায়োমেট্রিক হাজিরা পদ্ধতির উদ্বোধন
মোঃ জাহিদুল ইসলাম নিক্কন, পাবনা

১২ আগস্ট ২০২১, বৃহস্পতিবার সকালে বাংলাদেশ রেলওয়ের পাকশীর দপ্তরে দাপ্তরিক কাজে নিয়োজিত কর্মচারীগণের সাথে অফিসে উপস্থিতি সংক্রান্ত ডিজিটাল বায়োমেট্রিক হাজিরা পদ্ধতির উদ্বোধন্ করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, রেলওয়ে পাকশী বিভাগীয় ব্যবস্থাপক মোঃ শাহিদুল ইসলাম। পাকশী বিভাগীয় প্রকৌশলী/১ বীরবল মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, পাকশী বিভাগীয় প্রকৌশলী/২ মোঃ আব্দুর রহিম ও পাকশী বিভাগীয় লোকো প্রকৌশলী আশিষ কুমার মন্ডল। অফিসে উপস্থিতি সংক্রান্ত ডিজিটাল বায়োমেট্রিক হাজিরা পদ্ধতির উদ্ভোধন এবং চালু করণ বাংলাদেশ রেলওয়েতে এই প্রথম ও ঐতিহাসিক। এখন থেকে পাকশী বিভাগীয় প্রকৌশলী/১ বীরবল মন্ডল তার দাপ্তরিক কাজে দেশের যে কোন স্থানে অবস্থান করেও অফিস কর্মচারীরা কে কখন অফিসে আসছেন বা বাইরে চলে যাচ্ছেন তা জানতে পারবেন। এতে করে অফিস কর্মচারীদের মধ্যে দায়িত্বে অবহেলা বা কাজে ফাঁকি দেওয়ার সুযোগ থাকবেনা।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ শাহিদুল ইসলাম বলেন,প্রধান মন্ত্রীর ডিজটাল বাংলাদেশ গড়ার অংশ হিসেবে এই ডিজিটাল বায়োমেট্রিক হাজিরা পদ্ধতি চালু করা হলো এবং আগামিতে পর্যায়ক্রমে পাকশী বিভাগের সকল ইউনিটেও এই পদ্ধতি চালু করা হবে।উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, পাকশী বিভাগীয় ব্যবস্থাপক মোঃ শাহিদুল ইসলাম।

One response to “পাকশী বিভাগীয় প্রকৌশলী অফিসে প্রথম ডিজিটাল বায়োমেট্রিক হাজিরা পদ্ধতির উদ্বোধন”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/46841 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x