ঢাকা, সোমবার ১৮ অক্টোবর ২০২১, ০৯:০৩ অপরাহ্ন
পুলিশ সুপার কার্যালয় এবং পুলিশ লাইন্সে ফায়ার সার্ভিসের মহরা অনুষ্ঠিত 
জাহিদ হাসান অন্তর,দিনাজপুর
পুলিশ সুপার কার্যালয় এবং পুলিশ লাইন্স দিনাজপুর এ ভবনে অগ্নি প্রতিরোধ, নির্বাপণ, উদ্ধার, প্রাথমিক চিকিৎসা ও অন্যান্য নিরাপত্তা  বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা পুলিশের কর্ণধার, মানবিক পুলিশ সুপার, জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) মহোদয়।
পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে বলেন,
যেকোনো অগ্নি দুর্ঘটনা যাতে মানুষের জানমাল, সরকারি সম্পত্তি, রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ডকুমেন্টের ক্ষতি সাধন করতে না   পারে সেজন্য সবার সজাগ থাকা খুবই জরুরী। পুলিশের সমস্ত স্থাপনা ও ভবনে যাতে যথাযথভাবে অগ্নি নিরোধ ও নিরাপত্তা ব্যাবস্থা জোরদার থাকে সে সম্পর্কে আলোকপাত করেন।
আজকের এই প্রশিক্ষণে লব্ধ জ্ঞান ও মহড়ার মাধ্যমে অর্জিত অভিজ্ঞতা যাতে পুলিশের যেকোনো ভবনের অগ্নি দুর্ঘটনা নির্বাপনে প্রয়োগ হয় এবং রাষ্ট্রীয় সম্পত্তি ও কর্মচারী কর্মকর্তার জীবন বিপন্ন না হয় সে জন্য সবার প্রতি অনুরোধ রাখেন।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), জনাব শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), জনাব মোঃ মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), জনাব মোঃ আসলাম উদ্দিন এবং জনাব মঞ্জিল (AD) ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স দিনাজপুর সহ জেলা পুলিশ দিনাজপুরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x