ঢাকা, বুধবার ২০ অক্টোবর ২০২১, ১২:২০ অপরাহ্ন
সাভারে ২০ কেজি গাঁজা উদ্ধার,আটক ৩
মোহাম্মদ ইয়াসিন,সাভার:

ঢাকা জেলার সাভারের আশুলিয়া নবীনগর এলাকা হতে ২০কেজি৩৮গ্রাম গাঁজাসহ ০৩ মাদক কারবারী’কে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন বেটালিয়ান(র‌্যাব-৪)।
বৃহস্পতিবার(১২ আগস্ট)এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত র‍্যাব-৪।

এর আগে বুধবার(১১ আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে রাত ০৯.২০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়া থানাধীন নবীনগর এলাকায় অভিযান পরিচালনা করে তিনজন মাদক কারবারি কে গ্রেফতার করে এবং তল্লাশি চালিয়ে ২০.৩৮ কেজি গাজা,ব্যাবহৃত ০৩ টি মোবাইল এবং মাদক বিক্রির নগদ ৩,০৮২ উদ্ধার করে। গ্রেফতার কৃত আসামিরা হল,চাঁপাইনবাবগঞ্জ জেলার অসীম আলী(২৭),একই জেলার মোঃ আপন ইসলাম (২০) ও মোঃ দেলোয়ার হোসেন (১৮),

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা বেশ কিছুদিন যাবৎ পরস্পর যোগসাজশে সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ক্রয় করে অভিনব কায়দায় রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার পাইকারি ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ ও বিক্রয় করে আসছিলো
র‍্যাব-৪,সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধ নির্মূল ও রহস্য উৎঘাটনের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষা করার জন্য র‌্যাব মাদক বিরোধী অভিযান জোরদার করেছে। এ ধরণের সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা তৎপর। এরই ধারাবাহিকতায় আমরা আসামিদের আটক করতে সক্ষম হ‌ই।

তিনি আরো বলেন, উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে র‌্যাব-৪ কর্তৃক এরূপ মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x