ঢাকা, বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০১ পূর্বাহ্ন
বিরামপুরে পুলিশি অভিযানে সাত জুয়াড়ি গ্রেফতার
মিজানুর রহমান মিজান,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর জেলার বিরামপুর থানা পুলিশ অভিযান চালিয়ে আইন অমান্য করে অপরাধে জুয়া খেলার সরঞ্জামসহ সাত জুয়াড়িকে গ্রেফতার করেছে।

মামলা সুত্রে জানান যায়, মঙ্গলবার (১০ আগষ্ট) রাত্রী দুইটায় বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমান কুমার মহন্তের নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর পৌর শহরের মুন্সি মার্কেটে জুয়ার আসরে অভিযান চালান। এসময় ঐ মার্কেটের দু’তলায় একটি ঘরে জুয়া খেলার অপরাধে সাত জুয়াড়ীকে গ্রেফতারসহ ঘটনাস্থল থেকে ১৩৯১০ টাকা এবং জুয়া খেলার সরঞ্জাম জব্দকরা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, গণস্বাস্থ্য হাসপাতাল সংগলœ সিদ্দিকুর রহমানের পুত্র শফিকুল ইসলাম (৫০), কাদের বিশ্বাসের পুত্র সফিকুর রহমান (৬০), শন্তিনগর এলাকার ইউসুফ আলী মন্ডলের পুত্র মোস্তফা মন্ডল (৬০), পূর্বজগন্নাথপুর স্কুলপাড়া এলাকার শ্রী ননী ঋষী’র পুত্র ফনী ঋষী (৬৪), পূর্বজগন্নাথপুর উত্তরপাড়া মহল্লার ইসরাঈল হোসেনের পুত্র বাবুল হোসেন (৫৩), ফরিদপুর জেলার নগর কান্দা উপজেলার নগেন চন্দ্রর পুত্র নরেন চন্দ্র (৫০) এবং বগুড়া শারিয়াকান্দি উপজেলার ফরিদ প্রামানিকের পুত্র সাইদুর প্রামানিক(২৫)।

এর আগের রাত (সোমার ৯ আগষ্ট) শহরের ঢেলুপাড়া মহল্লার একটি বাড়িতে অভিযান চালিয়ে ১০ জুয়াড়ি ও দ’ুদিনেই ১৭ জন জুয়াড়ি গ্রেফতার করেন থানা পুলিশ। উল্লেখ্য, সম্প্রীতি বিরামপুর থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭০ জন জুয়াড়িকে গ্রেয়তার করেন।

এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, গ্রেফতারকৃত জুয়াড়ীদের বিরুদ্ধে জুয়া খেলার অপরাধে মামলা দিয়ে দিনাজপুর কোর্টে প্রেরণ করা হয়ে। তিনি আরো বলেন, ‘সম্প্রীতি জুয়া খেলার অপরাধে উপজেলার বিভিন্ন স্থান থেকে ৭০জন জুন জুয়াড়ীকে গ্রেফতার করে মামলা দিয়েছি। অবৈধ জুয়া খেলা প্রতিরোধে এই অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

x